হাবিবের সঙ্গে গান করলেন ন্যান্সির মেয়ে রোদেলা

বিনোদন ডেস্ক:

২০০৬ সালে হাবিবের সুর-সংগীতায়োজনে তারই সঙ্গে ‘হৃদয়ের কথা’ সিনেমায় টাইটেল গানে কণ্ঠ দেওয়ার মাধ্যমে সংগীতাঙ্গনে অভিষেক ন্যানসির। সেই গানটি আজও জনপ্রিয়। এরপর আরও বেশ কিছু গান এসেছে এই হাবিব-ন্যাসির জুটির। সেগুলোও পেয়েছে জনপ্রিয়তা, কুড়িয়েছে প্রশংসা।

এবার ন্যানসির মেয়ে রোদেলাও পেলেন হাবিবের আশীর্বাদ। শুক্রবার (৪ জুন) হাবিবের সুর-সংগীতায়োজনে একটি গানে কণ্ঠ দেন ন্যানসিকন্যা। ‘বাধাহীন মনের গল্প’ শিরোনামের গানটি লিখেছেন মারুশা। এটির রেকর্ডিং হয়েছে হাবিবের রাজধানীর গ্রিন রোডের স্টুডিওতে।

নিজের পর মেয়েও ক্যারিয়ারের শুরুতেই হাবিবের সুরে গান করার সুযোগ পাওয়ায় বেশ উচ্ছ্বসিত ন্যানসি। বলেন, “ছোটবেলা থেকেই রোদেলা হাবিব ভাইয়ের সঙ্গে আমার করা গানগুলো শুনে আসছে। আমাদের কয়েকটি গানই তার খুব প্রিয়। বছর তিনেক আগে একদিন সে আমাকে বলে, ‘আমিও হাবিব আংকেলের সঙ্গে গাইব।’ তখন ওর গলাটা সেভাবে প্রস্তুত ছিল না। কিছুদিন আগে প্রকাশিত রোদেলার দ্বিতীয় মৌলিক গান ‘তোমাকে চাই’ হাবিব ভাইকে শোনার জন্য পাঠাই। তিনি খুব পছন্দ করেন। এরপর ‘বাধাহীন মনের গল্প’ গানটি রোদেলার জন্য পাঠান। আমরা মা-মেয়ে দুজনেই আনন্দিত। আশা করি গানটি শ্রোতাদেরও আনন্দ দেবে।”

ন্যানসি আরও জানান মাস দুয়েক পর হাবিবের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এইচডব্লিউ প্রডাকশনে গানটি প্রকাশ করা হবে।

উল্লেখ্য, গত ১ মে প্রকাশ পায় হাবিব-ন্যানসি জুটির সর্বশেষ গান ‌‘বন্ধুরে’। আর ১২ মে প্রকাশ পায় রোদেলার প্রথম মৌলিক গান ‘আমি উড়ে যেতে চাই’।

পূর্ববর্তী নিবন্ধদেশে করোনায় আরও ৪৩ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধমালিবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু