মোরলেগঞ্জে ট্রলার ডুবে চার নারীর মৃত্যু

পপুলার২৪নিউজ জেলা প্রতিনিধি :
বাগরেহাটরে মোরলেগঞ্জ উপজলোয় পানগুছি নদীতে একটি ট্রলার ডুবে অন্তত চার নারীর মৃত্যু হয়ছে।নিখোজ রয়ছেে আরও অন্তত ১০ জন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দকিে উপজলোর থানাঘাটরে কাছে এ র্দুঘটনা ঘটে বলে জানান বাগরেহাটরে পুলশি সুপার পংকজ চন্দ্র রায়।

নহিত চারজন হলনে বউিটি (৩৮), পয়োরা (৫০), সুফয়িা (৭৫) ও নাদরিা (৪৪)।

স্থানীয়রা জানয়িছে, একটি দ্রুতগতরি নৌযানরে ঢউেয়ে ট্রলারটি নয়িন্ত্রণ হারয়িে উল্টে যায়। এ ঘটনার পর থকেে পুলশি, দমকল বাহনিী, নৌবাহনিী ও কোস্টর্গাড সদস্যরা স্থানীয়দরে সঙ্গে নয়িে উদ্ধার কাজ চালাচ্ছ।ে

এ ব্যাপারে মোরলেগঞ্জরে অতরিক্তি পুলশি সুপার মনরিুজ্জামান মঠিু বলনে, র্দুঘটনার পর চার নারীর লাশ উদ্ধার করা হয়ছে। এখনও কমপক্ষে ১০ যাত্রী নখিােঁজ রয়ছেনে।

পুলশি র্কমর্কতা মনরিুজ্জামান স্থানীয়দরে বরাতে বলনে, ৫০-৬০ জন যাত্রী নয়িে ইঞ্জনিচালতি ট্রলারটি ছোলমবাড়য়িা ঘাট থকেে পুরাতন থানাঘাটে যাচ্ছলি। ঘাটরে কাছে পৌঁছানোর পর ডুবে যায়।

এ প্রসঙ্গে মোরলেগঞ্জ থানার ওসি রাশদেুল আলম জানান, চার লাশ ছাড়াও আহত তনিজনকে উদ্ধার করা হয়ছে।তাদরে মধ্যে এক নারী ও শশিুকে মোরলেগঞ্জ উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে এবং অন্য এক নারীকে খুলনা মডেক্যিাল কলজে হাসপাতালে র্ভতি করা হয়ছে।

এদকিে এ ঘটনা তদন্তরে জন্য অতরিক্তি জলো ম্যাজস্ট্রিটে মো. মোমনিুর রশদিকে প্রধান করে জলো প্রশাসন পাঁচ সদস্যরে কমটিি গঠন করছে।

জলো প্রশাসক তপন কুমার বশ্বিাস বলনে, কমটিকিে কার গাফলততিে কভিাবে ট্রলারটি ডুবল তা তদন্ত করে আগামী তনি র্কমদবিসরে মধ্যে প্রতবিদেন দতিে বলা হয়ছে।কমটিতিে জলো প্রশাসনরে তনি র্কমর্কতা, পুলশি ও ফায়ার র্সাভসিরে একজন করে রাখা হয়ছে।

পূর্ববর্তী নিবন্ধ২.৬ বিলিয়ন পাউন্ড ব্যয় করবে ন্যাটো স্যাটেলাইট, সাইবার ও ড্রোনে নিরাপত্তা
পরবর্তী নিবন্ধরিয়াদের নৈপূণ্যে ভাঙল লঙ্কান প্রতিরোধ