মুকসুদপুরের গোবিন্দপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষনা

নিজস্ব সংবাদদাতা, মুকসুদপুর, গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার সর্ববৃহত ৩নং গোবিন্দপুর ইউনিয়নের ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। শনিবার (৩ জুন) সকালে উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ ভবনে ইউপি চেয়ারম্যান মো: ওবাইদুল ইসলাম এই বাজেট ঘোষনা করেন।

এসময় তিনি এবছরের প্রস্তাবিত ১ কোটি ৬৫ লাখ ৮২ হাজার ৪শত টাকা বাজেট ঘোষনা করা করেন। বাজেট ঘোষনাকালে উপস্থিত ছিলেন সদস্য সচিব ব্রজেন বাইন, প্যানেল চেয়ারম্যান সাইফুল কাজী, ইউপি সদস্য সুমন, আমিনুর, স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ শেখ, আয়ুব আলী শেখ, সংরক্ষিত আসনের মহিলা সদস্য মহিলা সদস্য এবং এলাকার সব শ্রেণির পেশার ব্যাক্তিবর্গ।

গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল ইসলাম জানান, ইউনিয়নের সকল ইউপি সদস্য এবং ইউনিয়নের সকল শ্রেণি পেশার ব্যাক্তিদের সামনে এই অর্থবছরের বিভিন্ন দিক নিয়ে উন্মুক্ত আলোচনা শেষে প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়। ইউনিয়নের রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, অতিদরিদ্র কর্মসূচী, ইউনিয়ন পরিষদের বেতন ভাতা সহ বিভিন্ন ধরনের খরচ সহ এই প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। আশা করি এলাকার যে সকল কাজ বাকী রয়েছে এই অর্থবছরে শেষ করতে পারবো।

পূর্ববর্তী নিবন্ধপুষ্পধারা প্রজেক্টের মেইন গেটের ভিত্তিপ্রস্তর স্থাপন
পরবর্তী নিবন্ধ৪ জুন জাতীয় চা দিবস: স্বীকৃতি পাচ্ছেন আট ব্যক্তি ও প্রতিষ্ঠান