ভারত-পাকিস্তানে ওয়ানডে খেলবেন না মিলনে

স্পোর্টস ডেস্ক : জানুয়ারিতে পাকিস্তান ও ভারতে তিনটি করে ওয়ানডে খেলবে নিউ জিল্যান্ড। প্রস্তুতি নিয়ে উদ্বেগ থাকায় এই দুটি সিরিজের ওয়ানডে স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করলেন ফাস্ট বোলার অ্যাডাম মিলনে। নিউ জিল্যান্ডের টেস্ট দলের সঙ্গে বর্তমানে পাকিস্তানে থাকা ব্লেয়ার টিকনারকে তার স্থলাভিষিক্ত করা হয়েছে।

৩০ বছর বয়সী মিলনে গত নভেম্বরে ভারতের বিপক্ষে হোম সিরিজ শেষে হ্যামস্ট্রিংয়ের অস্বস্তিতে পড়েন। নিউ জিল্যান্ডের ৫০ ওভারের ঘরোয়া প্রতিযোগিতা ফোর্ড ট্রফির দুটি ম্যাচেও খেলেননি ওয়েলিংটনের এই বোলার। পরে ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা সুপার স্ম্যাশে ওয়েলিংটনের প্রথম দুটি ম্যাচে খেলেছেন। কিন্তু পাকিস্তান ও ভারতে ১৬ দিনের মধ্যে ছয়টি ওয়ানডে খেলা তার জন্য ঝুঁকিপূর্ণ হবে বলে মনে করেন নিউ জিল্যান্ড নির্বাচক গ্যাভিন লারসেন।

৯, ১১ ও ১৩ জানুয়ারি করাচিতে তিনটি ম্যাচ খেলতে ওয়ানডে খেলোয়াড়রা নিউ জিল্যান্ড ছাড়বেন ৪ তারিখে। এই সিরিজ শেষে ১৮, ২১ ও ২৪ জানুয়ারি ভারতে তিনটি ওয়ানডে খেলবে কিউইরা। সেখানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও রয়েছে।

পাকিস্তান ও ভারত সফরে ওয়ানডে স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক, শুধু পাকিস্তান ওয়ানডেতে), টম ল্যাথাম (অধিনায়ক, ভারত ওয়ানডে), ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান (শুধু ভারত ওয়ানডে), ডেভন কনওয়ে, জ্যাকব ডাফি (শুধু ভারত ওয়ানডে), লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, হেনরি নিকলস, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, হেনরি শিপলি, ইশ সোধি, টিম সাউদি (শুধু পাকিস্তান ওয়ানডে), ব্লেয়ার টিকনার।

 

পূর্ববর্তী নিবন্ধ৩০ হাজার নথি গায়েব : হাইকোর্টে রাজউকের ব্যাখ্যা তলব
পরবর্তী নিবন্ধড্র করে শেষ চারের লড়াইয়ে পিছিয়ে পড়লো চেলসি