বিশ্বের ৮ হাজার হলে মুক্তি পেল ‘আরআরআর’

বিনোদন ডেস্ক : বহুল প্রতীক্ষিত ভারতীয় সিনেমা ‘আরআরআর’। নানা কারণে স্থগিত হয়েছে সিনেমাটির মুক্তির দিন। তবে প্রতীক্ষার প্রহর শেষ করে আজ (২৫ মার্চ) মুক্তি পেয়েছে সিনেমাটি বিশ্বের নানা দেশে প্রায় ৮ হাজার হলে। এরইমধ্যে ছবিটি নিয়ে দর্শকের ব্যাপক উৎসাহ লক্ষ করা যাচ্ছে।

ট্রেলার দিয়েই হইচই ফেলে দিয়েছিলো ‘আরআরআর’। অপেক্ষা ছিল মুক্তির। সেই অপেক্ষার অবসান ঘটলো। দলবলে দর্শক হলে যাচ্ছেন তারকাবহুল সিনেমাটি দেখতে।

এ সিনেমাতে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় দুই তারকা জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টার অজয় দেবগান ও গাঙ্গুবাই খ্যাত আলিয়া ভাটকে।

সিনেমাটি পরিচালনা করেছেন ‌‘বাহুবলী’র পরিচালক এস এস রাজামৌলি।

ধারণা করা হচ্ছে ‘আরআরআর’ বাণিজ্যিকভাবে ব্যবসা সফল হবে। ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, হাইপ বিবেচনা করে ‘আরআরআর’ সারা বিশ্বে খুব বিস্তৃতভাবে রিলিজ হয়েছে। ভারতে হিন্দি সংস্করণে এটি প্রায় ৩২০০ হলে মুক্তি পেয়েছে। দক্ষিণের যে কোনো জায়গায় এটির স্ক্রিন ৩ থেকে সাড়ে ৩ হাজারের মধ্যে।

সূত্র আরও জানায়, ভারতের বাইরে ছবিটি ১৭৫০টি হলে দেখা যাবে। সব মিলিয়ে সিনেমাটি বিশ্বব্যাপী ৮ হাজারেরও বেশি স্ক্রিনে মুক্তি পাবে।

পূর্ববর্তী নিবন্ধপাটুরিয়ায় নদী পারের অপেক্ষায় ৬ শতাধিক যানবাহন
পরবর্তী নিবন্ধজাতীয় বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম পুনর্বিবেচনা করা হচ্ছে : শিক্ষামন্ত্রী