বিশ্বজুড়ে সুশান্তের জন্য প্রার্থনা

পপুলার২৪নিউজ ডেস্ক:বিশ্বজুড়ে সুশান্ত সিং রাজপুতের ভক্তরা প্রার্থনা করছেন তাদের প্রিয় অভিনেতার জন্য। সুশান্তের বোন শ্বেতা সিং কির্তির আহ্বানে শুধু ভক্তরা নয়, সাড়া দিয়েছেন বলিউডের তারকারাও।

শ্বেতার আহ্বানে সাড়া দিয়েছেন বলিউডে সুশান্ত সিং রাজপুতের সহকর্মী ও বন্ধুরা। এদের মধ্যে রয়েছেন কৃতি শ্যানন, বরুণ ধাওয়ান, ইশা কোপ্পিকর, অঙ্কিতা লোখান্দে, পরিনীতি চোপড়া, সঞ্জনা সঙ্ঘী প্রমুখ। এমনকি সুশান্তের জন্য প্রার্থনা করেছেন যোগগুরু স্বামী রামদেবও।

সোমবার (১৭ আগস্ট) সুশান্তের সকল ভক্তকে প্রার্থনা ও পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন শ্বেতা। এসময় কিছু প্রার্থনা করার ছবি শেয়ার করে তিনি লেখেন, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ১০ লাখের বেশি মানুষ সুশান্তের জন্য প্রার্থনা করেছেন। এটা এক আধ্যাত্মিক বিপ্লব। আর এটা আরও গতি পাচ্ছে। আমাদের প্রার্থনা বিফল হবে না।

এর আগে শ্বেতা সামাজিকমাধ্যমে আহ্বান জানিয়ে লিখেছিলেন, আমরা সুশান্ত সিং রাজপুতের জন্য প্রার্থনা করব যেন সত্যের জয় হয়, আর আমাদের প্রিয় সুশান্তের জন্য ন্যায়বিচার পাই। তার এ আহ্বানেই সাড়া দিলেন ভক্তরা।

সুশান্ত সিং রাজপুতের পরিবার এখনও চেষ্টা চালিয়ে যাচ্ছে যেন অভিনেতার মৃত্যুর ঘটনা তদন্তের ভার সিবিআইকে দেওয়া হয়। গেল সপ্তাহেও সুশান্তের বোন শ্বেতা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে তিনি সবার সহযোগিতা প্রার্থনা করেন, যেন সত্য উদ্ঘাটিত হয়।

এদিকে সিবিআই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একটি মামলা গ্রহণ করেছে। এর আগে সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং পাটনায় একটি মামলা দায়ের করেন। মামলায় সুশান্তকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ আনা হয়েছে রিয়া চক্রবর্তী ও তার ভাইসহ কয়েকজনের বিরুদ্ধে।

পূর্ববর্তী নিবন্ধরাজ চক্রবর্তী করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধমোস্তাফিজুর রহমান মানিকের সিনেমায় অপু বিশ্বাস