বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ পেলেন অভিনেতা রজনীকান্ত

স্পোর্টস ডেস্ক : ওয়ানডে বিশ্বকাপের ত্রয়োদশ আসরের আয়োজক দেশ ভারত। সাত বছর পর আইসিসির কোনো টুর্নামেন্ট আয়োজনের দায়িত্ব পেল দেশটি। আসরের টিকিটের জন্য চারদিকে হাহাকার দেখা গেলেও দেশটির তারকাদের জন্য ‘গোল্ডেন টিকিট ফর ইন্ডিয়া আইকনস’ চালু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এবার সেই টিকিট পেলেন অভিনেতা রজনীকান্ত।

এর আগে বিশেষ এই গোল্ডেন টিকিট পেয়েছিলেন বলিউডের ‘শাহেনশাহ’ খ্যাত অমিতাভ বচ্চন ও কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। এই টিকিট দিয়ে পুরো আসরজুড়ে যে কোনো স্টেডিয়ামের ভিআইপি স্ট্যান্ডে বসে যে কোনো ম্যাচ উপভোগ করা যাবে।

রজনীকান্তের হাতে গোল্ডেন টিকিট তুলে দেন বিসিসিআই সচিব জয় শাহ। টিকিটের সঙ্গে বিশেষ অ্যাক্রিডিটেশন কার্ডও দেওয়া হয়েছে তাকে। এর অর্থ হলো অমিতাভ, টেন্ডুলকারের সঙ্গে রজনীকান্তকেও ভিআইপি স্ট্যান্ডে দেখা যাবে। এ ছাড়া পাবেন বিশেষ সুযোগ-সুবিধাও।

রজনীকান্তকে টিকিট দেওয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিসিসিআই লিখেছে, ‘চলচ্চিত্রজগতের বাইরেও এক অনন্য সাধারণ ব্যক্তি! শ্রী রজনীকান্তর হাতে গোল্ডেন টিকিট তুলে দিচ্ছেন বিসিসিআই সচিব জয় শাহ। তিনি চলচ্চিত্রের জন্য সত্যিকারের মূর্ত প্রতীক।’

তারা আরও লিখেছে, ‘কিংবদন্তি এই অভিনেতা তার কাজের মধ্য দিয়ে লাখ লাখ মানুষের হৃদয় জিতে নিয়েছেন। একই সঙ্গে ভাষা ও সংস্কৃতিতেও গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে রজনীকান্ত আইসিসি বিশ্বকাপে আমাদের সম্মানিত অতিথি।’

রুপালি পর্দার মানুষ হলেও ক্রিকেটের প্রতি রজনীকান্তর আলাদা টান। প্রায়ই খেলা দেখতে মাঠে ছুটে যান ৭২ বছর বয়সী এই তারকা। আগামী ৮ অক্টোবর বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে। এই ম্যাচে রজনীকান্তকে মাঠে দেখা যাওয়ার সম্ভাবনা প্রবল।

 

পূর্ববর্তী নিবন্ধপরীমণির তালাকনামা নিয়ে যা বললেন রাজ
পরবর্তী নিবন্ধমুক্তি পেল বিশ্বকাপের থিম সং