বন্যাদুর্গত মানুষ ঘরে না ফেরা পর্যন্ত ত্রাণ তৎপরতা চলবে: ত্রাণমন্ত্রী

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

“বন্যাদুর্গত মানুষ যতক্ষণ পর্যন্ত ঘরে না ফিরবে, ততক্ষণ পর্যন্ত ত্রাণ তৎপরতা চলবে। একজন মানুষও না খেয়ে মরবে না। সরকার সার্বক্ষণিক বন্যা দূর্গতদের পাশে থাকবে। ”

শনিবার সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে আয়োজিত এক সভায় এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

মন্ত্রী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণে কোনো অনিয়ম ও বন্যা পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়ায় যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ তালিকায় যদি মন্ত্রী, এমপি, দলের নেতা ও প্রশাসনের পদস্থ কর্মকর্তাও থাকেন, তারাও রক্ষা পাবেন না। জেলার বিভাগ ভিত্তিক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা বন্যার হালনাগাদ তথ্য সভায় সঠিকভাবে উপস্থাপন করতে না পারায় ক্ষোভ প্রকাশ করে তাদেরকে সর্তক করে দেন তিনি।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকীর সভাপতিত্বে সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ আলম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তরের মহাপরিচালক রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, আমজাদ হোসেন মিলন, সেলিনা বেগম স্বপ্না প্রমুখ বক্তব্য দেন। পরে মন্ত্রী কাজিপুর উপজেলার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন।

পূর্ববর্তী নিবন্ধভারতের সঙ্গে সামরিক সম্পর্ক বাড়াবে যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধভোলায় মাদক মামলার দুই আসামী গ্রেপ্তার