বঙ্গবন্ধু সেতু পাড়ের শীতার্তরা পেলেন শীতসামগ্রী

নিজস্ব প্রতিবেদক
পৌষ-মাঘ শীতকাল। পঞ্জিকার পাতায় পৌষ মাসের ৪ তারিখ আজ মঙ্গলবার। অর্থ্যাৎ শীত সবে শুরু। তবে সমুদ্রে নিম্নচাপের প্রভাবে শুরুতেই জেঁকে বসেছে শীত। শীত আরও বাড়বে বলে পূর্বাভাস দিচ্ছে আবহাওয়া অধিদ্প্তর। বিত্তবানের শীত উপভোগ্য হলেও বিত্তহীনের কাছে শীতের কামড় যে মরণ কামড়।
এমন সময়ে আজ মঙ্গলবার বঙ্গবন্ধু সেতু পাড়ের শীতার্ত মানুষরা পেলেন শীতসামগ্রী। সেম্বকর্প নর্থ- ওয়েস্ট পাওয়ার কোম্পানির (সিরাজগঞ্জ ইউনিট ৪) উদ্যোগে শীতার্থ মানুষের মাঝে এসব ত্রানসামগ্রী বিতরণ করা হয়। আজ মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলা বঙ্গবন্ধু সেতু পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠানটির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান ও কোম্পানীর সচিব সুনীতা বড়ুয়া গণমাধ্যমকে জানিয়েছেন, সেম্বকর্প নর্থ-ওয়েস্ট পাওয়ার কোম্পানি লিমিটেড, বাংলাদেশ নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এবং সিঙ্গাপুরের সেম্বকর্প ইউটিলিটিস একটি যৌথ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি সিরাজগঞ্জ এ ৪১৪ মেগা ওয়াটের একটি ডুয়েল ফুয়েল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করছে, যা গত ১০ অক্টোবর থেকে জাতীয় গ্রীডে ২৮২ মেগা ওয়াট বিদ্যুৎ সরবরাহ করছে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সেম্বকর্পের পক্ষে গ্লোবাল অপারেশন প্রধান এনজি মেং পো:, ম্যানেজিং ডিরেক্টর খন্দকার নাজমুল আহসান এবং নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির পক্ষে শফিকুল ইসলাম, সয়দাবাদ ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলামসহ প্রতিষ্ঠানের সিঙ্গাপুর, চায়না ও বাংলাদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আগামীতেও সিরাজগঞ্জবাসী তাদের পাশে পাবে বলে ত্রাণ বিতরণকালে প্রতিষ্ঠানের কর্মকর্তারা আশ্বাস দিয়েছে বলে এক ই-মেইল বার্তায় জানিয়েছেন সুনীতা বড়ুয়া।
পূর্ববর্তী নিবন্ধযুদ্ধাপরাধের বিচার প্রসঙ্গ নেই বিএনপির ইশতেহারে!
পরবর্তী নিবন্ধজেলে যাচ্ছেন ট্রাম্পের উপদেষ্টা