ফুলের সৌরভে সুরভিত জয়া আহসান

বিনোদন ডেস্ক :
বহুদিন পর ভক্তদের মাঝে নতুন কিছু ছবি নিয়ে হাজির হলেন দুই বাংলার সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তবে নতুন ছবি বলতে, পর্দায় কোনো সিনেমা নয়!

সম্প্রতি ফুলবাগানে তোলা বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন মায়াবী এই অভিনেত্রী। যেখানে মোহমীয় রূপে দেখা মিলেছে জয়ার।

পিচরঙা ট্যাংক টপের সঙ্গে ফুলেল প্রিন্টের নেভি ব্লু পালাজ্জো আর হালকা মেকআপে জয়াকে দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা। যেন ফুলের সৌরভে সুরভিত ছিলেন অভিনেত্রী।

বুধবার সন্ধ্যায় কাঠগোলাপ গাছের সঙ্গেও বেশ কয়েকটি ছবি তুলে প্রকাশ করেছেন এই তারকা। যেখানে সাদামাটা পোশাকেও দারুণ লেগেছে অভিনেত্রীকে।

এদিকে ফুলের সঙ্গে জয়াকে দেখে অনেক ভক্তরাই অভিনেত্রীকেও ‘ফুল’ বলে সম্বোধন করেছেন। কেউ কেউ তারকার সৌন্দর্য, সাবলীল অভিনয়ের প্রশংসা করেছেন।

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে শোবিজাঙ্গনে অভিষেক হয় জয়ার। পরে দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন।

অভিনয়ের স্বীকৃতি হিসেবে তিনি পাঁচটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, সাতটি মেরিল-প্রথম আলো পুরস্কার ও তিনটি ফিল্মফেয়ার পুরস্কার পূর্বসহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন।

পূর্ববর্তী নিবন্ধবৃহস্পতিবার থেকে সরকারি দামে ডিম বিক্রি, দিনে সরবরাহ ২০ লাখ পিস
পরবর্তী নিবন্ধঈদ ও পূজার ছুটি বাড়তে পারে