ন্যাশনাল লাইফ ইসলামী বিধান মেনে বীমা ব্যবসা পরিচালনা করছে: কাজিম উদ্দিন

নিজস্ব প্রতিবেদক :

সংবাদ বিজ্ঞপ্তি: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ইসলামী তাকাফুল বীমার ৪৮তম শরীয়াহ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (৯ অক্টোবর) কোম্পানির বোর্ড রুমে শরীয়াহ কাউন্সিলের চেয়ারম্যান মাওলানা শাহ ওয়ালী উল্লার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন পরিচালক এএমএম মাঈনুদ্দিন মোনেম, শরীয়াহ বোর্ড সদস্য ড. এম শমশের আলী, সদস্য ড. মাওলানা কাফিলুদ্দীন সরকার সালেহ, কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ।

এছাড়াও কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান, আইটি প্রধান এসভিপি এ এমএম ময়েজ উদ্দিন, শরীয়াহ বোর্ড সচিব জিএম হেলাল উদ্দিন, মুরাকিব মো. জামাল হোসেন অংশ নেন। সভায় তাকাফুল ব্যবসা উন্নয়নে গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করা হয় এবং ব্যবসার অগ্রগতিতে সকলেই সন্তোষ প্রকাশ করেন।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন বলেন আমরা ইসলামী বিধান মেনে বীমা ব্যবসা পরিচালনা করছি। ফলে মানুষ ন্যাশনাল লাইফের ইসলামী বীমার প্রতি আগ্রহী হয়ে উঠছে। তিনি আরো বলেন ন্যাশনাল লাইফ মানুষের জমাকৃত অর্থ যথাযথভাবে সংরক্ষণ করে। যার প্রেক্ষিতে আমরা একদিনেই গ্রাহকের দাবি পরিশোধ করতে পারি।

সভা শেষে ২৪তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ও ১১তম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করায় শরীয়াহ কাউন্সিলের পক্ষ থেকে চেয়ারম্যান মাওলানা শাহ ওয়ালী উল্লাহ কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানান।

পূর্ববর্তী নিবন্ধবিপিএলের ড্রাফটে ১৮৮ বাংলাদেশি ক্রিকেটার
পরবর্তী নিবন্ধবিশ্ব বাজারে বেড়েছে জ্বালানি তেলের দাম