নেতৃত্ব দেওয়ার মালিক একমাত্র আল্লাহ : মেয়র আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আল্লাহ চেয়েছেন বলেই আমি মেয়র নির্বাচিত হয়েছি। তিনি না চাইলে আপনারা যতই আমাকে ভোট দেন না কেন আমি টানা তিনবার মেয়র হতে পারতাম না। নেতৃত্ব দেওয়ার মালিক একমাত্র আল্লাহ।

শনিবার (২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলের শান্তিনগর ক্যানেলপাড় এলাকায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মেয়র আইভী বলেন, ‘এতদিন অনেকেই আমাকে একটা দলের লোক বলতো কিন্তু আজ এই প্রোগ্রামে এসে বুঝলাম আমি সবার লোক। আমার বাবা আলী আহমেদ চুনকা ছিলেন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। জোহা কাকার (শামীম ওসমানের বাবা) সঙ্গে বাবার অনেক ভালো সম্পর্ক ছিল। নারায়ণগঞ্জের আওয়ামী লীগে আমার বাবার অবদানের কথা আপনারা বলেছেন। কিন্তু একটি নির্দিষ্ট গোষ্ঠী আমার বাবার অবদান অস্বীকার করতে চায়। আমাদের সবাইকে এ বিষয়ে সজাগ থাকতে হবে।’

কাউন্সিলরদের উদ্দেশে তিনি বলেন, ‘সিটি করপোরেশনে যারা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সবাই জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন। তাই আপনারা শুধু জনগণের কাছে দায়বদ্ধ থাকবেন। অন্য কারো কাছে না।’

নাসিক ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুর উদ্দীন মিয়া, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধজয়-মিরাজের নৈপুণ্যে দ্বিতীয় সেশনটাও টাইগারদের
পরবর্তী নিবন্ধচাঁদ দেখা গেছে, রোজা শুরু রোববার