নিখিল জৈনের সঙ্গে বারাণসীতে গেলেন অভিনেত্রী সৌরসেনী!

বিনোদন ডেস্ক

অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরত জাহানের প্রাক্তন স্বামী বিশিষ্ট ব্যবসায়ী নিখিল জৈন টলিউডের অভিনেত্রী সৌরসেনী মিত্রের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন এমন গুঞ্জন চলছে অনেক আগে থেকেই। সম্প্রতি তিনি এই অভিনেত্রীকে নিয়ে গোপনভাবে বারাণসী পাড়ি দিয়েছেন।

নিখিল জৈনের ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায় যে, তিনি এখন বারাণসীতে রয়েছেন। বেনারসের গঙ্গার ঘাট থেকে ছবিও শেয়ার করেছেন। এই ছবি যিনি তুলে দিয়েছেন সেই সন্দীপ স্যান্ডি ঘোষাল সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট। তাই এটা বুঝতে কোনো ভুল নেই যে, নিখিল জৈন তার ব্র্যান্ডের ফটোশুটের জন্য গিয়েছেন। তবে, কার সঙ্গে গিয়েছেন সেটা নিয়েই কৌতূহল দানা বাঁধছে।

গুঞ্জন উঠেছে যে, নিখিল জৈন নাকি তার শাড়ির ব্র্যান্ডের পরবর্তী মডেল করতে চান সৌরসেনী মিত্রকে। ইতোমধ্যেই এই অভিনেত্রীর সঙ্গে নিখিল জৈন কাজ করেছেন। রঙ্গোলীর ওয়েবসাইটে ঢুকলে দেখা যাবে লাল বেনারসি শাড়িতে সেজে রয়েছেন অভিনেত্রী। এবার পরবর্তী ফটো শুটের জন্যই বারাণসী পাড়ি দেওয়া।

এর আগে গত বছরও মাথা চাড়া দিয়ে উঠেছিল নিখিল-সৌরসেনীর প্রেমের গুঞ্জন। সেই সময় কাজের সূত্রে সৌরসেনী লন্ডনে গিয়েছিলেন। আর সেখানে নাকি হাজির হন নিখিল জৈন। সৌরসেনীর শ্যুটিং থাকলেও ঠিক কি কাজে লন্ডনে যেতে পারেন নিখিল, সে সম্পর্কে কারও বিশেষ ধারণা নেই। তবে, তখনকার মতো বিষয়টা ধামাচাপা পড়ে গেলেও এখন কোনভাবেই তা চেপে রাখা যাচ্ছে না। ফটোশুটের মাঝে নিজেদের সম্পর্ক আরও জোরালো করতেই নিখিল ও সৌরসেনী নাকি পাড়ি দিয়েছেন সুদূর বারাণসীতে। শুধু তাই নয়, গত বছর দুর্গাপূজায় অষ্টমীর দিন নিখিল জৈনকে কালো পাঞ্জাবী পরে ইনস্টাগ্রামে ছবি দিতে দেখা যায়। আর সেই ছবি তুলে দিয়েছেন সৌরসেনী।

উল্লেখ্য, টলিউডে সৌরসেনীর উত্থান খুব বেশিদিন না হলেও ইতোমধ্যে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন এই অভিনেত্রী। টলিউডে সৌরসেনীর উত্তরণ খুব দ্রুত হলেও এখন তাকে আর সেভাবে দেখা যাচ্ছে না কোনো সিনেমায়। সম্প্রতি তার মায়াকুমারী মুক্তি পেলেও সেখানে তাকে প্রধান চরিত্রে দেখা যায়নি। এখন নামী ব্র্যান্ডের শাড়ির মডেল হয়ে ওঠার পর অভিনেত্রীর ভাগ্য বদলায় কি না এখন সেটাই দেখার বিষয়।

পূর্ববর্তী নিবন্ধমালাইকার সঙ্গে কেমন চলছে, জানালেন অর্জুন
পরবর্তী নিবন্ধতানহা-হান্নানের ‘চুপি চুপি ভালোবাসা’