নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নওগাঁ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও চিকিৎসকসহ দুইজন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে জেলার মহাদেবপুর উপজেলার নওহাটামোড়ের পার্শ্ববর্তী ধনজইল মোড় ও তের মাইল মোড় নামক স্থানে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ও স্থানিয়রা জানান, মঙ্গলবার রাতে নওহাটামোড় বাজার থেকে একটি ভ্যানে চড়ে বাড়িতে যাচ্ছিলেন ফয়েজ উদ্দীন (৬৫), ইদু হোসেন (৪৮) এবং নওহাটামোড় বাজারের হোমিও চিকিৎসক আইজুল ইসলাম (৫০)। ভ্যানটি ধনজইল মোড় নামক স্থানে পৌঁছালে ঘটনাস্থলে একটি দ্রুতগামী ট্রাক ভ্যানটিকে থাক্কা দেয়। এ সময় ভ্যান থেকে ছিটকে পড়ে ফয়েজ উদ্দীন, ইদু হোসেন এবং হোমিও চিকিৎসক আইজুল ইসলাম গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আইজুল ও ইদুকে সেখানে চিকিৎসাধিন রাখা হলেও ফয়েজ উদ্দীনকে রাজশাহীতে স্থানান্তর করা হয়। রাজশাহীতে নেওয়ার পথে রাত ১১টার দিকে ফয়েজ উদ্দীনের মৃত্যু হয় বলে তার স্বজনরা জানিয়েছেন। হতাহত সবার বাড়ি মহাদেবপুর উপজেলার বাগধানা (রসকোলা) গ্রামে।

এসআই আমিনুল আরো জানান, একইসময় তের মাইল নামক স্থানে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বিকল একটি ট্রাক্টরের সঙ্গে পোরশা থেকে নওগাঁগামী একটি পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপে থাকা এক যাত্রী নিহত হন। তার নাম পরিচয় জানাতে না পারলেও নিহত ব্যক্তির বাড়ি পোরশা উপজেলায় বলেও জানিয়েছেন এসআই আমিনুল। এ ব্যাপারে ইউডি মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধপ্রচণ্ড গরমে গাজীপুরের শতাধিক শ্রমিক অসুস্থ
পরবর্তী নিবন্ধকাল সারা দেশে বিএনপির বিক্ষোভ