ঢাকা-টাঙ্গাইল চারলেনে যানজট থাকবে না : সেতুমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নয় বছরে নয় মিনিটের একটি আন্দোলন করতে পারেনি বিএনপি।

টাঙ্গাইলের উন্নয়নের চিত্র তুলে ধরে সেতুমন্ত্রী বলেন, আগামী ঈদে ঢাকা-টাঙ্গাইল চারলেনে যানজট থাকবে না। ঈদ পর্যন্ত ৫০ কিলোমিটার রাস্তা পাকা হয়ে যাবে। বাকি রাস্তাও যানবাহন চলাচলের জন্য স্বাভাবিক করা হবে।

বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, বিএনপি মুক্তিযুদ্ধের কথা বলে কিন্তু নিজেরাই মুক্তিযুদ্ধের আদর্শ পালন করে না। বিএনপি মুক্তিযুদ্ধের দল এটা কেউ বিশ্বাস করে না। তাই বিএনপির আন্দোলনে কেউ সাড়া দেয় না।

সেতুমন্ত্রী বলেন, নির্বাচনের আগেই টাঙ্গাইলে শতভাগ বিদ্যুতের নিশ্চয়তা দেয়া হবে। রাস্তা ঘাটের উন্নতি হয়েছে। এলেঙ্গা পর্যন্ত চারলেন, পাশে সার্ভিস লেনসহ আধুনিক রাস্তা হচ্ছে। এই রাস্তায় ২৪টি ব্রিজের কাজ শেষ হয়েছে। ২৬টির মধ্যে ৩টি ফ্লাইওভারের কাজ ৭০ ভাগ শেষ হয়েছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান ফারুকের সভাপতি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও শিক্ষা এবং মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধ‘জুতা আর সিটবেল্টের মাথা দিয়ে জানালা ভাঙার চেষ্টা করি’ (অডিওসহ)
পরবর্তী নিবন্ধকুমিল্লার মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর