জালালাবাদ ওয়ার্ডে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী গিয়াসউদ্দিন ভূইয়া

বাসির মিয়া,চট্টগ্রাম
করপোরেশন (চসিক) নির্বাচনে ২ নং জালালাবাদ ওয়ার্ডে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী হচ্ছেনবিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক মো.গিয়াসউদ্দিন ভুইঁয়া। তিনি বলেন নির্বাচিত হলে জালালাবাদের ওয়ার্ডেকে আধুনিক ও পরিছন্ন সন্ত্রাস,মাদক মুক্ত, শিক্ষাবান্দব ওয়ার্ড গড়েতোলবো।জয়ের ব্যাপারে গিয়াসউদ্দিন ভূইয়া শতভাগ আশাবাদী। ভোটারেরা যদি নির্ভয়ে ভোট কেন্দ্ররে যেতে পারেন তার জন্য প্রশাসনের প্রতি তিনি অনুরোধ জানান।
গিয়াসউদ্দিন ভূইয়া নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহও করেছেন। এছাড়া আওয়ামী লীগ ও বিএনপির বিভিন্ন পর্যায়ের নতুন নেতারাও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন। ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর জায়গায় মনোনয়ন দেয়া হয়েছে মহানগর যুবলীগের সদস্য মোহাম্মদ ইব্রাহীমকে। তবে স্বতন্ত্র হয়ে নির্বাচন করবেন সাহেদ ইকবাল বাবু। এছাড়া সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফরিদ আহমদ চৌধুরী, বাস্তুহারা লীগ নেতা আনোয়ার হোসেন।বিএনপি থেকে মো.এয়াকুব চৌধুরী, সেচ্ছাসেবক দলের নেতা নজরুল ইসলামও এই ওয়ার্ড থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ হবে। ভোট হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি। যাচাই-বাছাই ১ মার্চ। মনোনয়নপত্রপ্রত্যাহারের শেষ তারিখ ৮ মার্চ। প্রার্থীদের মাঝেপ্রতীক বরাদ্দ হবে ৯ মার্চ।
পূর্ববর্তী নিবন্ধ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু
পরবর্তী নিবন্ধঘাসফুল ইয়েস প্রকল্পের মতবিনিময় সভা অনুষ্ঠিত