চাপাবাজের সেঞ্চুরি!

পপুলার২৪নিউজ ডেস্ক:
প্রচারে আসার পর থেকেই দর্শকপ্রিয়তা পেয়েছে ধারাবাহিক নাটক ‘চাপাবাজ’। বর্তমানে এটি বৈশাখী টিভিতে প্রচার হওয়া সবচেয়ে বেশি জনপ্রিয় নাটক।

আজ নাটকটির একশতম পর্ব প্রচার হবে। এটি রচনা ও পরিচালনা করছেন অভিনেতা হাসান জাহাঙ্গীর। এটিএম শামসুজ্জামানের প্রাণবন্ত অভিনয়ের মাধ্যমে নাটকটিতে হাস্যিরসের মাধ্যমে দুটি পরিবারের পারিবারিক দ্বন্দ্ব তুলে আনা হয়েছে। এতে একটি পরিবার এটিএম শামসুজ্জামানের, অন্যটি ড. এনামুল হকের।

গল্পে দেখা যায়, ছেলের জন্য মেয়ে দেখতে গিয়ে বিয়ে করে বউ নিয়ে এসেছেন বাবা। আবার চির প্রতিদ্বন্দ্বী দুই পরিবারের ছেলে-মেয়েদের মাঝে শুরু হয় প্রেম। এলাকার চেয়ারম্যান চাপাবাজ পরিবারের কারো সাথে প্রেমের অভিযোগে ডিভোর্স দেন তার এক বউকে।

ওই বউ আবার চাপাবাজদের সঙ্গে মিলে শুরু করেন চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র। কমেডি ঘরানার এ নাটকে আরও অভিনয় করেছেন চিত্রনায়িকা সুজাতা, ফেরদৌসি লিনা ও শবনম পারভিন।

এছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা হাসান জাহাঙ্গীর। নতুন করে এ নাটকে অভিনয় শুরু করেছেন হুমায়রা হিমু ও ছোট সাব্বির। বৈশাখী টিভিতে সপ্তাহে শনি, রবি ও সোমবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হয়।

পূর্ববর্তী নিবন্ধভেনেজুয়েলায় ভোটকেন্দ্রে গুলিতে নারী নিহত
পরবর্তী নিবন্ধচোরের উপর বাটপারি!