চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চাঁদপুর প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা আবুল খায়ের ভূঁইয়া বলেছেন, ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সরকারকে বিতাড়িত করতে হবে।
সম্মেলনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব সৃষ্টি হয়। সেই নেতৃত্বই আগামী দিনের আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবে।

শনিবার (২ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দীর্ঘ প্রায় এক যুগ পর চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন হলো।

সকাল ১০ টায় প্রথম অধিবেশন শুরু হয়। এরপর দুপুর আড়াইটা থেকে শুরু হয় দ্বিতীয় অধিবেশন। কাউন্সিলরের মতামতের ভিত্তিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা এক হাজার ৫১৫ জন ।

জেলা বিএনপি’র আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক অ্যাড. সেলিম উল্ল্যাহ সেলিম ও মুনির চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া ও কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাইদুল হক সাইদ। প্রয়াত নেতাদের উদ্দেশ্যে শোক বার্তা পাঠ করেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু।

পূর্ববর্তী নিবন্ধঅবসর নিচ্ছেন জিম ক্যারি
পরবর্তী নিবন্ধগাজীপুরের শ্রীপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক ‘হত্যা’