গলায় ঘড়ি পরে চমকে দিলেন রিহানা

বিনোদন ডেস্ক : বিশ্বমানের সেরা বার্বাডিয়ান গায়িকা রিহানা সব সময় আলোচনায় থাকতে চান। প্রতিনিয়ত নতুন নতুন রূপে ধরা দিয়ে লাইমলাইটে এসেছেন এ গায়িকা। প্রথম সন্তান জন্মের কয়েক মাস পরে আবারও প্রেগনেন্ট হয়ে গোটা বিশ্বকে অবাক করে দিয়েছিলেন রিহানা।

আবেদনময়ী ছবি হোক বা ব্যক্তিগত জীবনের বড়সড় আপডেট, সবখানে শীর্ষে থাকেন রিহানা। প্রথম গর্ভাবস্থার সময়ে উন্মুক্ত বেবি বাম্পের ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছিলেন তিনি, দ্বিতীয় গর্ভাবস্থাতেও একইরকমভাবে স্টাইলে অনবদ্য তিনি।

এবার আবারও তিনি একই কারণে প্রচারের আলোয় আসলেন। সম্প্রতি রিহানা তার সঙ্গীর সঙ্গে উপস্থিত ছিলেন প্যারিস লুই ভিটন পুরুষদের বসন্ত ২০২৪ শোতে। যেখানে তার পোশাক এবং স্টাইল আবারও আলোচনায় উঠে এলো।

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ

মানুষ সাধারণত হাতে ঘড়ি পরে, কিন্তু এবার গলায় ঘড়ি পরে তাক লাগলেন রিহানা। এদিন রিহানা তার ইউনিক সাজ দিয়ে আবারও নজরকেড়ে নিলেন সবার। আসলে রিহানা সম্প্রতি ফ্যারেল উইলিয়ামসের প্রথম এলভি কালেক শনের ডেবিউতে এটি এনেছিলেন। প্যারিসের ফ্যাশন উইকে তা প্রদর্শিত হয়েছে।

তিনি সেখানে তা ফ্যারলকে উৎসর্গ করলেন। শুধু তাই নয়, ৫.৭ টাকারও বেশি মূল্যের জ্যাকব অ্যান্ড কোম্পানির এ হিরের ঘড়ি গলায় পরে যেন নতুন ট্রেন্ড তৈরি করলেন রিহানা। যা এদিন বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করল সবার। তার এ ঘড়ি চোকারটি ৩০ ক্যারেটের ব্যাগুয়েট-কাট সাদা হীরার। যাতে হিরের সংখ্যা ৩৩৮টি।

 

পূর্ববর্তী নিবন্ধ৩২ দলের ক্লাব বিশ্বকাপের প্রথম আসর যুক্তরাষ্ট্রে
পরবর্তী নিবন্ধজি কে শামীমসহ ৮ জনের রায় ১৭ জুলাই