এবার শিব হয়ে আসছেন প্রভাস

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার সুপার স্টার প্রভাসের‘আদিপুরুষ’ সিনেমা নিয়ে সমালোচনার মেঘ এখনো কাটেনি। এ সিনেমায় রামের চরিত্রে দেখা গিয়েছিল প্রভাসকে। এর চিত্রনাট্য থেকে সংলাপ সব কিছু নিয়েই তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছিল।

প্রভাস আবারও পৌরাণিক চরিত্রে ফিরে আসছেন তার ভক্তদের মাঝে। এবার শিব হয়ে আসছেন তিনি। এতে তার বিপরীতে রয়েছেন ‘আদিপুরুষ’সিনেমার নায়িকা কৃতি শ্যাননের বোন নুপূর শ্যানন।

প্রভাসের নতুন সিনেমার নাম ‘কনাপ্পা’। পরিচালক মঞ্চু বিষ্ণু টুইট করে লেখেন ‘হর হর মহাদেব’। আর এতেই চারদিকে আলোচনা শুরু হয়ে গেছে।

নেটিজেনদের একাংশের দাবি, এ সিনেমা হয়তো শিবের চরিত্রেই দেখা যাবে অভিনেতাকে। যদিও অভিনেতার পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

অন্যদিকে শোনা যাচ্ছে, এ সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে নুপুরের। বেশ কয়েক বছর ধরেই বোনের জন্য চেষ্টা করছিলেন কৃতি। অবশেষে কৃতির আলোচিত প্রেমিকের বিপরীতেই দেখা যাবে বোনকে।

 

‘বাহুবলী’র মতো সিনেমার মাধ্যমে আশা জাগিয়ে বলিউডে পা রেখেছিলেন দক্ষিণী তারকা প্রভাস। তারপরই তুমুল জনপ্রিয়তা লাভ করেন এ অভিনেতা। অল্প সময়ের মধ্যে ভারতে অন্যতম খ্যাতিমান তারকা হয়ে যান। কিন্তু তার পরে প্রভাসের আর কোনো সিনেমাই দাগ কাটতে পারেনি দর্শকের মনে।

শ্রদ্ধা কাপুরের সঙ্গে ‘সাহো’, পূজা হেগড়ের সঙ্গে ‘রাধে শ্যাম’— ব্যবসার দিক থেকে দুটি সিনেমাই ব্যর্থ হয়েছে বলা চলে।‘আদিপুরুষ’-এর পরে সেপ্টেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল প্রভাসের পরবর্তী সিনেমা ‘সালার’-এর। তবে সেটাও এখন পিছিয়েছে। এবার ‘কনাপ্পা’-এ দেখা যাবে প্রভাসকে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানালেন শাহরুখ খান
পরবর্তী নিবন্ধরিজার্ভ কমে ২১ বিলিয়নের ঘরে