আট হাজার পিস ইয়াবাসহ ভূজপুরের তরিকত নেতা বাবু গ্রেফতার

আলমগীর নিশান :

আট হাজার পিস ইয়াবাসহ ভূজপুরের তরিকত নেতা ও সাবেক চেয়ারম্যান প্রার্থী তাপস চন্দ্র বাবু (৪৮) ও তাপস সরকার (২২) কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।
এছাড়াও চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকা হতে ২৮ হাজার ইয়াবা,১টি সিএনজিসহ মোঃ আইয়ুব (৫৫), মোঃ দিদার হোসেন (২৮) নামে আরো ২জনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

৯ মার্চ সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে
মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ জাহেদুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) অংসা থোয়াই মারমা ও পুলিশ পরিদর্শক মুহাম্মদ ওসমান গনি’দ্বয়ের নেতৃত্বে বিশেষ টিম প্রাপ্ত তথ্য অনুসন্ধান ও গোপন তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের ভূজপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভূজপুর থানা পুলিশের সহায়তায় ভূজপুর ইউনিয়নের সিংহরিয়াস্থ তার নিজ বাসভবনে থেকে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আব্দুল্লাহ।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, তাপস চন্দ্র বাবু ভূজপুর ইউনিয়ন পরিষদের গেল নির্বাচনে তরিকত ফেডারেশনের সমর্থন নিয়ে ফুলের মালা প্রতীকে নির্বাচন করেছিলেন।

পূর্ববর্তী নিবন্ধমুজিববর্ষে অতিথিদের সফর বাতিল নয়, স্থগিত : পররাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধপুঁজিবাজারকে চাঙ্গা করতে ২০০ কোটি টাকার বিশেষ তহবিল গঠন করলো সোনালী ব্যাংক