ফ্লাইট বাতিল করলেন সাকিব, ফিরছেন না দেশে

নিউজ ডেস্ক:

দুবাই থেকে আজ স্থানীয় সময় বিকেল পাঁচটার ফ্লাইটে দেশে ফেরার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু গত কয়েক দিনের পরিবর্তিত পরিস্থিতিতে সবকিছু জটিল হয়ে ওঠায় আপাতত সাকিবকে দেশে না আসতে পরামর্শ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার একটি ‘জুম মিটিং’ করে বিসিবি। সেই মিটিংয়ে দেশে ফিরতে সাকিবকে নিষেধ করা হয়। বিসিবির পরামর্শ অনুযায়ী ফ্লাইটও বাতিল করে দিয়েছেন সাকিব। তার মানে- আজ আর দেশে ফেরা হচ্ছে না বাঁহাতি অলরাউন্ডারের।

বিসিবি জানিয়েছে, সরকারের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। অর্থাৎ দেশে ফেরার জন্য বিসিবির সবুজ সংকেতের জন্য অপেক্ষা করতে হবে সাকিবকে।

এদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঢাকা টেস্ট শুরু হবে ২১ অক্টোবর। তার আগে আছে অনুশীলন সেশন। সাকিব সময়মতো ফিরতে পারবেন কিনা, এমনটি আদৌ দেশে ফিরবেন কিনা, তা নিয়ে তৈরি হয়েছে সংশয়। দেশের মাটিতে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে পারবেন কিনা সাকিব, সেটাই এখন বড় প্রশ্ন।

গতকাল বুধবার থেকেই পরিস্থিতি জটিল হতে শুরু করে। সাকিব-বিরোধী আন্দোলন হঠাৎ মাথাচাড়া দিয়ে ওঠে। সাকিবের কুশপুত্তুলিকা দাহ করা হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে।

পূর্ববর্তী নিবন্ধঘরের মাঠে লজ্জার রেকর্ড ভারতের
পরবর্তী নিবন্ধনারী সাফ চ্যাম্পিয়নশিপ প্রথম ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান, বাংলাদেশ নামবে কবে?