বিচ্ছেদ গুঞ্জনের মাঝে ২ মেয়েকে নীলাঞ্জনার পরামর্শ

বিনোদন ডেস্ক: টালিউডে চর্চার কেন্দ্রে রয়েছে যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদ জল্পনা। অনেকদিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে না নীলাঞ্জনা-যিশুকে। দুর্গাপূজায় একাই সময় কাটিয়েছেন যীশু। অন্যদিকে দুই মেয়েকে নিয়ে ব্যস্ত নীলাঞ্জনা। নিজের প্রযোজনা সংস্থার কাজও বাড়ছে তার। এই মুহূর্তে জারা ও সারা- দুই কন্যাই এখন তার সবকিছু।

সম্প্রতি এক পডকাস্টে নিজের মেয়েদের নিয়ে মুখ খুললেন নীলাঞ্জনা। জানালেন, তিনি মা হয়ে মেয়েদের সব বিষয়েই উপদেশ দিয়ে থাকেন। জারা ও সারার উদ্দেশ্যে নীলাঞ্জনা বলেন, ‘আমি এটা সব মেয়েদেরই বলি, আমার মেয়েদেরও বলি। তুমি স্বেচ্ছায় কাজ করা থামাতেই পারো। কিন্তু সবসময় এমন কিছু করবে, যেটা শুধু তোমার নিজের জন্য হবে।’

অর্থাৎ মেয়েদের ক্যারিয়ার নিয়ে বেশ সচেতন নীলাঞ্জনা। তিনি চান, দুই মেয়েই যেন নিজের পায়ের তলার মাটি শক্ত করেন।
যীশু-নীলাঞ্জনার বড় মেয়ে জারা ইতোমধ্যে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। শুরুতে মডেলিং-এ নজর কেড়েছেন তিনি। সঙ্গে বাড়ছে তার পরিচিতিও। বড়পর্দায় বাবার হাত ধরে হাতেখড়ি। উমা ছবিতে অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন এই স্টারকিড।

এদিকে যীশু-নীলাঞ্জনাকে নিয়ে নানা জল্পনা জায়গা করে নিয়েছে সামাজিক মাধ্যমে। এক ছাদের তলায় থাকছেন না দম্পতি; হাঁটছেন বিচ্ছেদের পথেই। যদিও এই প্রসঙ্গে স্পষ্ট কোনো মন্তব্য করেননি কেউই।

পূর্ববর্তী নিবন্ধকর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা
পরবর্তী নিবন্ধএইচএসসি পরীক্ষায় উত্তীর্ণদের যে বার্তা দিলেন মেহজাবীন চেীধুরী