অসুস্থ হয়ে কারাগার থেকে হাসপাতালে সাবেক মন্ত্রী মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি :
শারীরিক অসুস্থতার কারণে সুনামগঞ্জ কারাগার থেকে সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম।

ডা. রফিকুল ইসলাম জানান, আজ দুপুরের দিকে সাবেক মন্ত্রী এম এ মান্নানকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। উনার বুকে ইনফেকশন ছিল। পেটে সমস্যা ছাড়াও মানসিকভাবে বিকারগস্ত হয়ে পড়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা কারাগারের জেলার হুমায়ুন কবীর রাইজিংবিডিকে বলেন, ‘উনার (এম এ মান্নন) আইনজীবীরা আদালতে বলেছিলেন, তিনি বয়স্ক মানুষ। অসুস্থতার জন্য বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে তাকে চিকিৎসা করানোর জন্য। আদালত নির্দেশ দিয়েছেন, তাকে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে চিকিৎসা করার জন্য। তাই আজ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছিলাম। সেখান থেকে সিলেট ওসমানীতে পাঠানোর কথা বলা হয়েছে। আমরা সিলেট কারাগারের মাধ্যমে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।’

প্রসঙ্গত, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত এক শিক্ষার্থীর ভাই হাফিজ আলী বাদী হয়ে গত (২ সেপ্টেম্বর) ৯৯ জনের বিরুদ্দে সুনামগঞ্জ দ্রুত বিচার আদালতের বিচারক নির্জন মিত্রের আদালতে মামলা করেন। এই মামলায় গত ১৯ সেপ্টেম্বর রাতে সুনামগঞ্জের শান্তিগঞ্জের হিজল খরচ বাড়ি থেকে পুলিশ সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানকে গ্রেপ্তার করে। গত ২০ সেপ্টেম্বর তাকে আদালতের পাঠায় পুলিশ। আদালত সাবেক এই মন্ত্রীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পূর্ববর্তী নিবন্ধপপুলার লাইফের চেয়ারম্যান জহিরুল ইসলামকে কর্মকর্তা-কর্মচারিদের শুভেচ্ছা
পরবর্তী নিবন্ধহাইতিতে ৭০ জনকে গুলি করে হত্যা