তারকাখ্যাতি ও অর্থ আমাকে পথভ্রষ্ট করে দেয়: নোবেল

বিনোদন ডেস্ক
ব্যক্তিজীবনের নানা বিতর্কিত কর্মকাণ্ড ও বিস্ফোরক সব মন্তব্যের কারণে জনপ্রিয়তা হারিয়েছে গায়ক নোবেল। মুখ ফিরিয়ে নিয়েছেন তার ভক্ত ও সংগীতপ্রেমীরা শ্রোতারা।

এক কথায় মুখ থুবড়ে পড়েছে নোবেলের ক্যারিয়ার।
তবে সব বিতর্ককে পেছনে ফেলে ওে ব্যক্তিজীবনের হতাশাকে কাটিয়ে ওঠে কাজে ফের নিয়মিত হচ্ছেন ‘সা রে গা মা পা’ দিয়ে দুই বাংলায় জনপ্রিয়তা পাওয়া এই সংগীতশিল্পী। প্রায় চার বছর পর আবারও কাজে ফিরছেন নোবেল।

তার আগে সম্ভাবনাময় ক্যারিয়ারের এমন হালের জন্য নিজেকেই সবচেয়ে বড় দোষী বলে স্বীকার করে নিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নোবেল জানিয়েছেন, অল্প সময়েই তারকাখ্যাতি ও অর্থ একসঙ্গে তার ক্যারিয়ারে ক্ষতি ডেকে এনেছে। মানুষের সঙ্গে দুর্ব্যবহার করেছেন তিনি। ভবিষ্যতে এই ভুল-ত্রুটি শুধরে নেবেনে।

নোবেল বলেন, ‘আমার সব অভিযোগ নিজের ওপরেই। শ্রোতাদের অসম্ভব ভালোবাসা পেয়েও তা ধরে রাখতে পারিনি। এই দোষ শুধুই আমার। কারণ, তারকাখ্যাতি এবং অর্থ একসঙ্গে পেয়ে গিয়েছিলাম, যা আমাকে পথভ্রষ্ট করে দেয়। আমি কোনো কিছুকেই তোয়াক্কা করতাম না, যা মন চাইত তাই করতাম। কোনো কাজকে আমি গুরুত্ব দিতাম না। যাকে তাকে অপমান করে কথা বলতাম। কিন্তু এমনটা করা আমার উচিত হয়নি। ’

চার বছর বিরতির পর আবারও ফিরে আসার চেষ্টা করছেন জানিয়ে তিনি বলেন, ‘আশা করছি এবার দর্শকদের ভালোবাসা ধরে রাখতে পারব। কারণ এই ভালোবাসা যদি ধরে না রাখতে পারি তাহলে কালের গর্ভে আমি হারিয়ে যাব একদিন। যেমন হারিয়ে ছিলাম এই চার বছর। একটা কথা উপলব্ধি করতে পেরেছি, কাজ ছাড়া আমাকে কেউ মনে রাখেনি। শাস্তি যা পাওয়ার আমি পেয়েছি। এখন এই ভুলগুলো শুধরে সামনের দিকে এগিয়ে যাওয়াই আমার মূল লক্ষ্য। ’

পূর্ববর্তী নিবন্ধইসরায়েলের সঙ্গে যোগসাজশের দায়ে ১২ জনকে গ্রেফতার করেছে ইরান
পরবর্তী নিবন্ধতিনবার জ্ঞান হারিয়ে আইসিইউতে পূজারিণী