বৃষ্টির কবলে বাংলাদেশ ও পাকিস্তান ‘এ’ দলের ম্যাচ

স্পোর্টস ডেস্ক :

ইসলামাবাদে প্রথম চারদিনের ম্যাচে শেষ হয়েছিলো অসমাপ্তভাবে। বৃষ্টির কারণে মাঝে একটি দিনের খেলা পুরোপুরি বাতিল করতে হয়েছিলো। এছাড়া অন্য দিনগুলোতেও বৃষ্টি হানা দেয়।

ইসলামাবাদ ক্লাব গ্রাউন্ডে আজ থেকে শুরু হওয়ার কথা দ্বিতীয় চারদিনের ম্যাচ। কিন্তু এই ম্যাচটিও পড়েছে বৃষ্টির কবলে। বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় টস হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে কেউ মাঠে নামতে পারেনি।

প্রথম ম্যাচে বাংলাদেশ টস জিতে ব্যাট করতে নেমে অলআউট হয়েছিলো ১২২ রানে। বাংলাদেশ ‘এ’ দলের ওপেনার মাহমুদুল হাসান জয় করেছিলেন সর্বোচ্চ ৬৫ রান। জবাবে পাকিস্তান ‘এ’ (পাকিস্তান শাহিন) ৩৬৭ রান করার পর বৃষ্টি নামে। তৃতীয় দিন বৃষ্টির কারণে খেলাই শেষ করা যায়নি।

২৪৫ রানে এগিয়ে থেকে চতুর্থ দিন ইনিংস ঘোষণা করে পাকিস্তান। বাংলাদেশ ‘এ’ দল দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৫৩ রান করার পর খেলা বন্ধ হয়ে যায় আলোর স্বল্পতার কারণে। এরপরই ম্যাচ ড্র ঘোষণা করা হয়।

বাংলাদেশ দলের ওপেনার মাহমুদুল হাসান জয় আবার পড়েছেন ইনজুরিতে। ডান পায়ের কুঁচকিতে টানা লেগেছে তার। যে কারণে শুধু চারদিনের ম্যাচই নয় শুধু, পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট থেকেও ছিটকে পড়েছেন জয়।

পূর্ববর্তী নিবন্ধআরও ২২ কর্মকর্তাকে যুগ্মসচিব পদে পদোন্নতি
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক ফুটবলকে বিদায় জার্মান অধিনায়কের গুন্দোগানের