‘আর্জেন্টিনা আমার আবেগের নাম : জায়েদ খান

বিনোদন ডেস্ক : অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জায়েদ খান। এর ফাঁকে চলমান কোপা আমেরিকার সেমিফাইনাল উপভোগ করতে নিউজার্সির স্টেডিয়ামে গেছেন তিনি। কানাডা ও আর্জেন্টিনার মধ্যকার খেলা দেখে শেষে গণমাধ্যমে তিনি জানিয়েছেন, আর্জেন্টিনা তার আবেগের নাম। যত ব্যস্ততাই থাকুক না কেন, আর্জেন্টিনার খেলা তিনি মিস করেন না।

জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, ‘আর্জেন্টিনা আমার আবেগের নাম। সবসময় টেলিভিশনে বসে খেলা উপভোগ করি। এবার মাঠে বসে আর্জেন্টিনার জয় উপভোগ করলাম। এটি আমার জীবনের একটি স্মরণীয় ঘটনা হয়ে থাকবে। ভিআইপি গ্যালারিতে বসে মেসিদের খেলা দেখছি, নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।’

আজ বুধবার যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কানাডার বিপক্ষে মাঠে নামে মেসির দল। সেমিফাইনালের এ ম্যাচে কানাডাকে ২-০ গোলে হারিয়ে দ্বিতীয়বারের মতো ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এই খেলা দেখতে মেটলাইফে উপস্থিত হয়েছিলেন জায়েদ খান। ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা গেছে, আর্জেন্টিনার জার্সি গায়ে বাংলাদেশের পতাকা হাতে গ্যালারিতে অবস্থান করছেন আলোচিক এই ঢালিউড অভিনেতা। সেখান থেকে তিনি জানান, ফুটবল খেলা যখন থেকে বুঝতে শিখেছেন, তখন থেকেই তিনি আর্জেন্টিনা ও ম্যারাডোনার ভক্ত।

গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। এতে আরও অভিনয় করেছিলেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই
পরবর্তী নিবন্ধঢাকা মাতাতে আসছেন রাহাত ফাতেহ আলী খান