রূপালী ব্যাংকের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

রূপালী ব্যাংক পিএলসির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২০২৪-এ স্টেকহোল্ডারদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ের ভিজিলেন্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের সার্বিক নির্দেশনায় এবং জোনাল অফিস ঢাকা উত্তর-পশ্চিমের তত্ত্বাবধানে জোনাল অফিসের কনফারেন্স রুমে এ সভা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. নোমান মিয়া। এ সময় তিনি গ্রাহকদের সঙ্গে মতবিনিময় করেন এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কার্যক্রম সফল করতে বিভিন্ন দিকনির্দেশনা দেন।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক সালামুন নেছা এবং উপ-মহাব্যবস্থাপক ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা প্রবীর কুমার চক্রবর্তী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জোনাল অফিস ঢাকা উত্তর-পশ্চিমের উপ-মহাব্যবস্থাপক মো. মুক্তার হোসেন। এতে জোনাল অফিস ঢাকা উত্তর-পশ্চিমের আওতাধীন শাখা ব্যবস্থাপক ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

সভায় গ্রাহক-ব্যাংকার সুসম্পর্ক বজায় রাখার মাধ্যমে সব অভিযোগ আন্তরিকভাবে নিষ্পত্তি করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়। গ্রাহকদের অভিযোগগুলো আমলে নিয়ে তা প্রতিকারের ব্যবস্থা করা হয়। এ ছাড়া সভায় ব্যাংকের সেবার মান, অভিযোগের ধরণ ও প্রতিকারের পদ্ধতি নিয়ে আলোচনা হয়।

পূর্ববর্তী নিবন্ধআলোচিত মতিউরের দায়িত্বে সুরেশ চন্দ্র বিশ্বাস
পরবর্তী নিবন্ধবেনজীর- মতিউরের সম্পদ অনুসন্ধান প্রভাবিত করতে চাপ নেই: দুদক