মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক গ্রেফতার

বিনোদন ডেস্ক :
মার্কিন পপ তারকা ও অভিনেতা জাস্টিন টিম্বারলেককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৭ জুন) রাতে তাকে নিউইয়র্কের স্যাগ হার্বারে পুলিশি হেফাজতে নেওয়া হয়। বিবিসির সংবাদে এ তথ্য জানা গেছে।

সংবাদ সূত্রে জানা যায়, ওই অঞ্চলের একটি হোটেলে বন্ধুর সঙ্গে দেখা করতে যান গায়ক। রাত সাড়ে বারোটার দিকে নিজের বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। গাড়ি চালাতে শুরু করেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। আর তাতেই বিপত্তি ঘটে। ট্র্যাফিক সিগন্যাল না মানার কারণে ঘটনাটি নজরে আসে। পুলিশের একটি সূত্র বলছে, এ তারকা নেশাগ্রস্ত ছিলেন।

বিজ্ঞাপন

স্যাগ হার্বার জাস্টিস কোর্টের কর্মকর্তা জানান, মঙ্গলবার আদালতে তার শুনানি হয়েছে। টিম্বারলেকের গ্রেফতারের ঘটনা নিয়ে এখনই বিস্তারিত জানাতে চাইছে না পুলিশ। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, কোন কোন ধারায় অভিযুক্ত হলেন গায়ক, তা পরে ঘোষণা করা হবে।

তবে এ তারকার পরিবার বা ঘনিষ্ঠ সূত্রের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো বিবৃতি পাওয়া যায়নি। কিন্তু ঘটনায় কেউ আহত হননি বলে খবর জানা গেছে।

স্থানীয় সরকারি কর্মকর্তারা পপ তারকাকে ধাওয়া করতে গিয়ে দেখেন, নিয়ম না মেনে তিনি বিচলিত অবস্থায় রাস্তা পারাপার করছেন। এরপরে পুলিশ তাকে টেনে ধরে রাস্তা থেকে সরিয়ে দেন। পুলিশের পক্ষ থেকে ব্রেথলাইজার পরীক্ষা করার নির্দেশ দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধআশা করি আমরা আবার বিশ্বকাপ জিতবো : মেসি
পরবর্তী নিবন্ধতাইওয়ানের কাছে ৩৬ কোটি ডলারের অস্ত্র বিক্রি করছে যুক্তরাষ্ট্র