নেদারল্যান্ডসকে ব্যাট করতে পাঠালো দক্ষিণ আফ্রিকা

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে দুই ম্যাচ খেলেছে শ্রীলঙ্কা। দুটিতেই হেরেছে তারা। একটি করে ম্যাচ জিতেছে বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা এবং নেদারল্যান্ডস। এবার এই গ্রুপেই নিজেদের আরও সামনে এগিয়ে নেয়ার সুযোগ পাচ্ছে প্রোটিয়ারা। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে আজ নেদারল্যান্ডসের মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা।

এই ম্যাচে টস ভাগ্য গেলো দক্ষিণ আফ্রিকার পক্ষে। কয়ন নিক্ষেপে জিতলেন এইডেন মারক্রাম। টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। ব্যাট করার আমন্ত্রণ জানালেন নেদারল্যান্ডসকে।

নেদারল্যান্ডস বলে তাদেরকে ছোট করে দেখার সুযোগ নেই। কারণ, এবারের বিশ্বকাপে ছোট দলগুলো বাজিমাত করে যাচ্ছে। এরই মধ্যে যুক্তরাষ্ট্র, কানাডা, উগান্ডার মত দলগুলো ম্যাচ জিতেছে। যুক্তরাষ্ট্র হারিয়েছে পাকিস্তানকে। আফগানিস্তান ৭৫ রানে অলআউট করেছে নিউজিল্যান্ডকে।

সুতরাং, ডাচরাও যে ছেড়ে কথা বলবে না, তা নিশ্চিত করেই বলা যায়।

দক্ষিণ আফ্রিকা একাদশ

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ডরিক্স, এইডেন মারক্রাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, মার্কো ইয়ানসেন, কেশভ মাহারাজ, কাগিসো রাবাদা, অ্যানরিখ নরকিয়া ও ওটনিয়েল বার্টম্যান।

নেদারল্যান্ডস একাদশ

ম্যাক্স ও’দাউদ, মিখায়েল লেভিত, ভিক্রমজিৎ সিং, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), তেজা নিদামানুরু, বাস ডি লিডি, সাইব্রান্ড এঙ্গেলব্রেখট, লোগান ফন বিক, টিম প্রিঙ্গল, পল ফন মিকেরেন, ভিভিয়ান কিংমা।

পূর্ববর্তী নিবন্ধসোনার দাম কমলো, ভরি ১ লাখ ১৫ হাজার ৮৮২ টাকা
পরবর্তী নিবন্ধনুসেইরাত শরণার্থী ক্যাম্পে হামলা , ২১০ ফিলিস্তিনি নিহত