কোহলিদের অনুশীলন পাবলিক পার্কে, চটেছেন দ্রাবিড়

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্রের মাটিতে বিশ্বকাপ শুরু হলো মাত্র তিনদিন। এই অল্প সময়ের মধ্যেই নানা অভিযোগ উঠেছে। বিশেষ করে সমালোচনা ঝড় বইছে ড্রপ ইন পিচ নিয়ে। নিউইয়র্কের নাসাউ স্টেডিয়ামের পিচ ও আউটফিল্ড নিয়ে তোপের মুখে পড়েছে আয়োজকরা। গত মাঠটিতে গড়ানো প্রথম ম্যাচেই রান তুলতে বেজায় ভুগেছিল শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা।

এ ছাড়া বিশ্বকাপের সূচি ও লজিস্টিক্যাল অব্যবস্থাপনা নিয়েও উঠেছে প্রশ্ন! এরই মধ্যে লজিস্টিক্যাল জটিলতা পোহাতে হয়েছে লঙ্কানদের। ফ্লাইট বিপর্যয়ে পড়েছে দলটি। যার জন্য লিখিতভাবে আইসিসির কাছে অভিযোগ করেছে লঙ্কানরা।

এবার অনুশীলনের সুযোগ-সুবিধা নিয়ে বিরক্ত ভারতও। দলটির কোচ রাহুল দ্রাবিড় অনুশীলনের অসুবিধা নিয়ে তুলেছেন প্রশ্ন!

সাধারণত বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে দলগুলোর অনুশীলনের জন্যও থাকে ভালো ব্যবস্তা। কিন্তু, সেখানে ভারতীয় দলকে অনুশীলন করতে হচ্ছে একটা পাবলিক পার্কে।

নিউইয়র্কের ক্যান্টিয়াগ পার্কে অনুশীলন করার ব্যাপার নিয়ে চটেছেন ভারতীয় কোচ। রাহুল দ্রাবিড় বলেছেন, ‘নিশ্চিত করেই বিশ্বকাপে আপনার বড় স্টেডিয়াম অথবা প্রচলিতভাবে ক্রিকেট স্টেডিয়াম থাকতে হবে। কিন্তু আমরা একটি পাবলিক পার্কে অনুশীলন করছি। একটা পার্কে অনুশীলন করাটা কিছুটা হলেও অদ্ভুত।’

আগামীকাল আইরিশদের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। নিউ ইয়র্কেই ম্যাচটি হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

পূর্ববর্তী নিবন্ধসিঙ্গাপুর থেকে ৬০১ কোটি টাকায় কার্গো এলএনজি কিনবে সরকার
পরবর্তী নিবন্ধটি-টোয়েন্টিতে প্রথমবার মুখোমুখি ইংল্যান্ড-স্কটল্যান্ড