কৃতি-পুলকিতের বিয়ে ১৩ মার্চ !

বিনোদন ডেস্ক : বলিউডে যেন বিয়ের ধুম পড়েছে। এবার বিটাউনের আর এক তারকা জুটি এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন। বিয়ে করতে চলেছেন বলিউড নায়ক পুলকিত সম্রাট আর নায়িকা কৃতি খরবান্দা। কৃতি ও পুলকিতের প্রেমের খবর কারো অজানা নয়। এ তারকা যুগল তাদের প্রেমকে নিয়ে লুকোছাপা করেননি।

অন্যদিকে গত ৩০ জানুয়ারি এই জুটির বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল ছবিগুলোতে দেখা গেছে পুলকিত আর কৃতির আঙুলে আংটি। আর তখন তাদের ‘রোকা’ অনুষ্ঠানের খবর উঠে এসেছিল। এই অনুষ্ঠানে পুলকিত আর কৃতির নিকট আত্মীয়–পরিজনরা উপস্থিত ছিলেন।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, বুধবার (৬ মার্চ) কৃতি ও পুলকিতের বিয়ের এক কার্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়েছে। কার্ডে দেখা গেছে সমুদ্রের দিকে তাকিয়ে তারা সংগীত উপভোগ করছেন। যদিও বিয়ের কার্ডে আসল ছবি নেই, এটা একটি ‘পেইন্টিং’।

কার্ডে লেখা আছে, ‘আপনাদের সবার সঙ্গে উৎসবে ভাসার জন্য আর অপেক্ষা করতে পারছি না। অনেক ভালোবাসাসহ পুলকিত এবং কৃতি।’

ফাঁস হওয়া আমন্ত্রণ থেকে বোঝা যাচ্ছে যে, পৃলকিত ও কৃতির বিচ ওয়েডিং হতে চলেছে। তবে তাদের বিয়ের স্থান বা অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। গত মাসে গোয়ায় গাঁটছড়া বাঁধেন অভিনেতা জ্যাকি ভাগনানি ও রাকুল প্রীত সিং। এমনও হতে পারে যে পুলকিত এবং কৃতিও একই পথ অনুসরণ করতে পারে।

জানা গেছে, আগামী ১৩ মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এ তারকা যুগল।

অন্যদিকে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে কৃতিসামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন। একটি ছবি পোস্ট করে ক্যাপশনে কৃতি লেখেন, ‘হাতে হাত রেখে, মার্চে আমরা একসঙ্গে চলব।’

পুলকিত সম্রাট দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ২০১৪ সালে তিনি শ্বেতা রোহিরাকে বিয়ে করেছিলেন। মাত্র এক বছর মতো তাদের বিয়েটা টিকে ছিল।

‘ফুকরে’, ‘সনম রে’ ইত্যাদি সিনেমায় অভিনয়ের জন্য পরিচিত পুলকিত। অন্যদিকে ‘শাদি মে জরুর আনা’, ‘রাজ: রিবুট’, ‘হাউজফুল ৪’, ‘চৌদ্দ ফেরে’ ইত্যাদি সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়েছেন কৃতি।

পূর্ববর্তী নিবন্ধসুপ্রিম কোর্টের ‘স্মৃতি চিরঞ্জীব’ স্মারক সৌধে বিচারপতিদের শ্রদ্ধা
পরবর্তী নিবন্ধনির্বাচন ঘিরে সুপ্রিম কোর্টে দুই শতাধিক পুলিশ মোতায়েন