বিপিএলে ফিরছেন শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক : এবারের বিপিএলে শুরু থেকেই আলোচনায় ছিলেন শোয়েব মালিক। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নিজের তৃতীয় বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছিলেন।

বিপিএল চলাকালীন শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে যখন কানাকানি, তখনই তাকে ঘিরে নতুন আলোচনা শুরু হয়- এক ওভারে তিনটি নো-বল করায়।

গত ২২ জানুয়ারি মিরপুরে খুলনা টাইগার্সের বিপক্ষে এক ওভারে তিনটি নো-বল করেন ফরচুন বরিশালের হয়ে খেলতে আসা পাকিস্তানি এই অফস্পিনার। ওই ওভারে তিনি রান দিয়েছিলেন ১৮টি।

এরপর হুট করে বিপিএল ছেড়ে চলে যান দুবাই। ফলে শুরু হয় ফিক্সিং নিয়ে গুঞ্জন। সে গুঞ্জন ছড়িয়ে পড়তেই সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন শোয়েব মালিক। দুবাই যাওয়াটা পূর্বনির্ধারিত ছিল বলে জানান তিনি।

তবে শোয়েব মালিক দল ছাড়ার পর ফরচুন বরিশাল জানিয়েছিল, এ মৌসুমে আর ফিরবেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক। নাটকের শেষ হয়নি তখনো।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফরচুন বরিশাল জানিয়েছে, শোয়েব মালিক দলের সঙ্গে যোগ দিচ্ছেন। আগামী ৩ ফেব্রুয়ারি সিলেট পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলবে বরিশাল, খুলনার বিপক্ষে ওই ম্যাচের আগেই বাংলাদেশে আসবেন মালিক।

পূর্ববর্তী নিবন্ধওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বান্দরবান
পরবর্তী নিবন্ধইসলামী ব্যাংকে পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত