সিলেট স্ট্রাইকার্স বোলার হান্টে নির্বাচিত হলেন ১৩জন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দলগুলোর টুর্নামেন্টের বাইরে কার্যক্রম থাকে সীমিত। এর মধ্যে যে কয়েকটি দল ব্যতিক্রম, সিলেট স্ট্রাইকার্স অন্যতম।

গতবারের মতো এবারও বোলার হান্ট আয়োজন করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

দুইদিনব্যাপী সিলেট স্ট্রাইকার্সের বোলার হান্ট প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে শনিবার। বৃহত্তর সিলেটসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় ১৪০০ ক্রিকেটার রেজিস্ট্রেশন করেন এ বোলার হান্ট প্রতিযোগিতায়
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এ বোলার হান্ট প্রতিযোগিতায় প্রায় নয়শ ক্রিকেটার তাদের বোলিং প্রতিভা তুলে ধরেন স্ট্রাইকার্সের কোচদের সামনে। কয়েক পর্বের ট্রায়াল শেষে স্ট্রাইকার্সের কোচরা ১৩ প্রতিভাবান বোলারকে আসন্ন বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলন নেটে বোলিংয়ের জন্য নির্বাচন করেন। যাদের মধ্যে ৬ জন পেসার ও ৭ জন স্পিনার।

নির্বাচিত ১৩ ক্রিকেটাররা হলেন:

মোহাম্মদ হুসেন ইমন (সিলেট), আমির হোসেন জয় (সিলেট), আজিজুর রহমান (জামালপুর), জামিল আহমেদ (সিলেট), আল-মামুন (গাইবান্ধা), মিনহাজ আহমেদ (সিলেট), মুজাক্কির হোসেন (সিলেট), রিয়াদুল (মানিকগঞ্জ), মহিউদ্দিন তারেক (সিলেট), জাহিদুল হক হিমেল (হবিবগঞ্জ), মো: আসাদুজ্জামান খান তুষার (হবিগঞ্জ), রাহেল আহমেদ (সিলেট) ও মো: কয়েছ আহমদ (সিলেট)।

পূর্ববর্তী নিবন্ধ‘ক্রাইস্ট দ্য রিডিমার’র গায়ে উঠলো পেলের ১০ নম্বর জার্সি
পরবর্তী নিবন্ধদৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু