আমরা সুষ্ঠু নির্বাচন উপহার দেবো: ইসি হাবিব

জেলা প্রতিনিধি

নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, সবার সহযোগিতায় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমরা উপহার দেবো। ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন। এখানে দুষ্কৃতকারীদের কোনো ছাড় নেই। এদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাগুরা, ঝিনাইদহ ও নড়াইল জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

জেলা প্রশাসক আবু নাসের বেগের সভাপতিত্বে ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম ও পুলিশ সুপার আজিমুল আহসান, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক ও পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, তিন জেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা, সংশ্লিষ্ট থানার ওসিসহ সংশ্লিষ্টরা অংশ নেন।

এরআগে সাকিব আল হাসান মাগুরার আঠারোখাদায় বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ফাত্তাহ, সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, আঠারোখাদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্জিবন বিশ্বাসসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসিলেটে প্রধানমন্ত্রী নির্বাচন করতে দেবে না, বিএনপি এত সাহস কোথায় পেয়েছে?
পরবর্তী নিবন্ধপ্রার্থিতা ফিরে পেলেন রিন্টু-পালোয়ান-সালাম