বিপিএল দিয়ে মাঠে ফিরতে চান মোহাম্মদ সাইফউদ্দিন

নিউজ ডেস্ক : ইনজুরি কাটিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে মাঠে ফিরতে চান মোহাম্মদ সাইফউদ্দিন। তবে আপাতত এই পেস অলরাউন্ডারের লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই শতভাগ ফিট না হয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না।

আন্তর্জাতিক ক্রিকেটে মোহাম্মদ সাইফউদ্দিনের অনুপস্থিতি ১ বছরেরও বেশি। মাঝে চোট নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলে ইনজুরিকে আরও গুরুতর করেছেন এই ক্রিকেটার। এরপর বিসিবির তত্ত্বাবধানে কাতার থেকে উন্নতমানের চিকিৎসার শেষে ফিরেছেন মাঠের অনুশীলনে। এবার তার মূল লক্ষ্য জাতীয় দলের ফিরে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা।

মোহাম্মদ সাইফউদ্দিন বলেন, ‘আশা করছি বিপিএল দিয়ে মাঠে ফিরতে পারব। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। সবমিলিয়ে প্রস্তুতি নিচ্ছি।’

জাতীয় দলে সুযোগ পেলেই তারকা খ্যাতি আর ছিটকে গেলে সেই পুরোনো বাস্তবতা। মুদ্রার দুই পিঠ দেখেছেন সাইফউদ্দিন। হুট করে সব পেয়ে যাওয়া এই ক্রিকেটার জানেন জাতীয় দলে ফেরার রাস্তাটা কত কঠিন। এ দিকে ইনজুরির সময়ে একজন ফিজিওর গুরুত্ব বেশ ভালোভাবেই টের পেয়েছেন এই অলরাউন্ডার।

সাইফউদ্দিন বলেন, ‘পুশ করার জন্য যে লোকগুলো দরকার তারা নেই। এজন্য কিছুক্ষণ পরেই ক্লান্ত হয়ে যাই। ফিজিও বা ট্রেইনার পেলে খুব কাজে দিত। এখন মাঠের খেলায় যখনই ফিরবো, পুরোপুরি ফিট হয়ে ফিরতে চাই। দীর্ঘ সাত মাস অপেক্ষা করেছি। কিছুদিনের জন্য এই লম্বা সময়টা নষ্ট করতে চাই না।’

বিপিএলে সাইফউদ্দিনকে দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল। যেখানে তামিম-মুশফিক-রিয়াদদের মতো সিনিয়র ক্রিকেটারদের সান্নিধ্য পাবেন এই অলরাউন্ডার।

পূর্ববর্তী নিবন্ধ২৪ ঘণ্টায় ৫ যানবাহনে আগুন
পরবর্তী নিবন্ধএ নির্বাচনে অনেক ভোট পড়বে, গ্রহণযোগ্য হবে: পররাষ্ট্রমন্ত্রী