‘টাইগার-৩’ সিনেমার প্রথম গানের টিজার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক : বলিউড ভাইজান খ্যাত সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার- ৩’ সিনেমার প্রথম গানের টিজার মুক্তি পেয়েছে। এ গানের শিরোনাম ‘লেকে প্রভু কা নাম’।

১৬ সেকেন্ডের গানের টিজার দেখেই বোঝা যাচ্ছে বেশ জাঁকজমক পূর্ণ হতে যাচ্ছে এটি। গানের দৃশ্যে সালমান ও ক্য়াটরিনাকে উজ্জ্বল পোশাকে দেখা গেছে। মিউজিকের বিটেও উঠে এসেছে গানের উত্তেজনার আবহ।

‘টাইগার-৩’ সিনেমার এ গানের টিজারে সালমান খানকে লাল পোশাকে দেখা যাচ্ছে। গানের টিজারের পরতে পরতে সালমান-ক্য়াটরিনার জমজমাট রসায়ন নজর কেড়েছে ভক্তদের। এ গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও নিকিতা গান্ধী।

 

গানটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম ও কোরিওগ্রাফি করেছেন বৈভবি মার্চেন্ট। ‘লেকে প্রভু কা নাম’ গানটি মুক্তি পাবে আগামী ২৩ নভেম্বর।

‘টাইগার-৩’ সিনেমায় প্রথমবার সালমানের জন্য গান গেয়েছেন বলিউডের এ সময়ের জনপ্রিয় শিল্পী অরিজিৎ সিং। এ কথা বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘোষণা করেছিলেন সালমান। তিনি লিখেছিলেন, ‘আমার জন্য এই প্রথম গাইলেন অরিজিৎ সিং’।

সিনেমা জনপ্রিয় করার জন্য অরিজিতের গান চলচ্চিত্রে ব্যবহার করেন পরিচালক-প্রযোজকরা- বলিউডে এমন কথা প্রচলিত রয়েছে। কিন্তু তারপরও এতদিন সালমানের কোনো সিনেমায় গান গাওয়া হয়নি অরিজিতের। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অরিজিতের মন্তব্যে সালমান ক্ষুণ্ণ হন বলে সংবাদও প্রকাশিত হয়েছে।

 

ওই অনুষ্ঠানে অরিজিৎ মঞ্চে পুরস্কার নিতে উঠলে, তার ঘুম ঘুম চোখ দেখে সালমান জানতে চান, তিনি ঘুমিয়ে পড়েছিলেন কিনা। অরিজিৎ অনেকটা ব্যঙ্গ করে জবাব দেন, তাদের সঞ্চালনা দেখেই ঘুমিয়ে পড়েছিলেন। এর পাল্টা জবাবে সালমান জানান, ‘তুম হি হো’র মতো ঝিমানো গান বেজেছে বলেই হয়ত ঘুম পেয়ে গিয়েছে অরিজিতের। এতে তাদের কোনো দোষ নেই। সেই ঘটনার পরই নাকি সালমানের সিনেমায় গান গাওয়ার সুযোগ হারান অরিজিৎ।

সম্প্রতি মুম্বাইয়ের সালমানের ফ্ল্যাট থেকে বের হতে দেখা যায় অরিজিতকে। সেই ছবি এবং ভিডিও প্রকাশিত হলেই চারদিকে আলোচনার ঝড় ওঠে। তবে দুজনের কেউই এতদিন তা নিয়ে মুখ খোলেননি। এদিকে সালমান নিজেই গতকাল সেই রহস্যের ইতি টানলেন। আর গতকাল গানের টিজার মন কেড়েছে ভক্তদের।

পূর্ববর্তী নিবন্ধইন্টার মিয়ামির হয়ে মৌসুমের শেষ ম্যাচেও হার মেসির
পরবর্তী নিবন্ধ৩ দিনে লিও সিনেমার আয় ৩৭৬ কোটি টাকা