ইন্টার মিয়ামির হয়ে মৌসুমের শেষ ম্যাচেও হার মেসির

স্পোর্টস ডেস্ক : ইন্টার মিয়ামিতে যোগ দিয়ে ক্লাবটির ইতিহাসে প্রথম শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন লিওনেল মেসি। ফলে তাকে ঘিরে ক্লাব সমর্থকদের প্রত্যাশা বেড়েছিলে রকেট গতিতে। কিন্তু ইনজুরির কারণে মেসি প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন। পাশাপাশি মিয়ামির হয়ে মেসির মৌসুমটা হার দিয়ে শেষ হয়েছে।

শার্লট এফসির কাছে মেসির মিয়ামি ০-১ গোলে হেরেছে। মিয়ামি প্লে অফ নিশ্চিত করতে ব্যর্থ হওয়ায় ম্যাচটি ছিল নিয়ম রক্ষার। কিন্তু মেসি খেলবেন জেনে ম্যাচে দর্শকের ঢল নেমেছিল। ৬৬ হাজারের বেশি দর্শক গ্যালারিতে উপস্থিত ছিলেন।

তবে মেসি তাদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হন। শার্লট গোলরক্ষক গোলপোস্টের নিচে অনেকটা চীনের প্রাচীর হয়ে দাঁড়ানোয় গোলের দেখা পায়নি মিয়ামি। ১৩তম মিনিটে কেরউইন ভার্গাস গোল করে শার্লটকে এগিয়ে নেন। হার এড়ানোর চেষ্টায় মেসিরা একের পর এক আক্রমণ রচনা করেছে। একাধিকবার তারা সুযোগও তৈরি করে, কিন্তু গোলের মুখ আর খোলা হয়নি।

৬২ মিনিটে মেসির একটা ফ্রি কিক পোস্টে লেগে ফিরে আসে। একটা গোল অফসাইডের কারণে বাতিল হয়। আর সর্বশেষ বাধা ছিল শার্লটের গোলরক্ষক ক্রিস্টিজান কাহলিনা। বেশ কয়েকবার দারুণ সব সেভ করেছেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধবিকেলে বসছে একাদশ সংসদের শেষ অধিবেশন
পরবর্তী নিবন্ধ‘টাইগার-৩’ সিনেমার প্রথম গানের টিজার প্রকাশ্যে