২০-২৫ রান কম হয়েছিল আমাদের: দাসুন শানাকা

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের মঞ্চে ১৯৯৬ সালে চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। দুইবারের রানার্স আপ। একবার সেমিফাইনালিস্ট, একবার কোয়ার্টার ফাইনালেও খেলেছে দলটি। এ সময়ে সাতবার পাকিস্তানের মুখোুমখি হয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। কিন্তু শ্রেষ্ঠত্বের এ মঞ্চে কখনো পাকিস্তানকে হারাতে পারেনি। এবারের বিশ্বকাপে সেই সম্ভাবনা তৈরি করেছিল দাসুন শানাকারা। আগে ব্যাটিং করে ৩৪৪ রান করেছিল তারা। তারপরও জয়ের দেখা পায়নি শ্রীলঙ্কা।

দুই দুটো সেঞ্চুরিতে ভর দিয়ে শ্রীলঙ্কা বিশাল রান করেছিল। কুশাল মেন্ডিস (১২২) ও সাদিরা সামারাবিক্রমা (১০৮) সেঞ্চুরি করেছিলেন। ম্যাচ শেষ অধিনায়ক দাসুন শানাকা ব্যাটারদের প্রশংসা করেছেন। তবে মনে করছেন আরো ২০-২৫ রান করা উচিত ছিল। ২০-২৫ রান কম হয়েছে।

ম্যাচ শেষে শানাকা বলেন, মেন্ডিস চমৎকার ফর্মে রয়েছে। সাদিরাও বর্তমানে ভালো খেলছে। তবে শেষ দিকে আমাদের আরো ভালো করা উচিত ছিল। উইকেটের আচরণে বুঝতে পারছিলাম ২০-২৫ কম হয়েছে আমাদের। বোলারদের অবশ্য ক্রেডিট দিতে হবে। তারা ভালো বোলিং করেছে। তাদের কাছ থেকে এর থেকে ভালো বোলিং আশা করা ঠিক হবে না। তবে আমরা অতিরিক্ত রান বেশি দিয়ে ফেলেছি। দুর্ভাগ্যক্রমে আমরা একটা সুযোগ নষ্ট করেছি।’

 

পূর্ববর্তী নিবন্ধএ্যানিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠালো পুলিশ
পরবর্তী নিবন্ধক্লাব ফুটবলকে বিদায় জানালেন এডেন হ্যাজার্ড