খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় আসছেন নেতাকর্মীরা

জেলা প্রতিনিধি,

ঢাকা-ভাঙ্গা রেলপথ উদ্বোধনের পর ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর ২টার দিকে ভাঙ্গার ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামের জনসভায় ভাষণ দেবেন তিনি। এ জনসভাকে কেন্দ্র করে সকাল সাড়ে ৮টা থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন।

শেখ হাসিনাকে বরণ করে নিতে ভাঙ্গা উপজেলাসহ ফরিদপুর সেজেছে নতুন রূপে। এক্সপ্রেসওয়ের ভাঙ্গা রেলস্টেশন ও জংশন সংলগ্ন এলাকায় নির্মাণ করা হয়েছে তোরণ।

ফরিদপুরের ভাঙ্গার জনসভায় আসা বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মুন্নু বলেন, আমরা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমানের বহরে যুক্ত হয়ে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে এসেছি। প্রধানমন্ত্রীকে সরাসরি দেখার সুযোগ হবে ভেবে ভালো লাগছে। তাই সকাল সকাল চলে এসেছি।

আলফাডাঙ্গা উপজেলা সদর থেকে আসা এনায়েত হোসেন বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় তাকে একনজর দেখার জন্য আগে আগেই চলে এসেছি। যাতে আগেভাগে জায়গা পাই। যাতে সামনের কাতারে থাকতে পারি। পরে ভিড় হলে তো আগে যেতে পারবো না।

ফরিদপুরের ভাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর সফর উপলক্ষ্যে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তার নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশাল সিকিউরিটি ফোর্সের সঙ্গে সমন্বয় করে নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে পুরো ভাঙ্গাকে ঢেকে দেওয়া হয়েছে। বাহিনীর পোশাকের পাশাপাশি সাদা পোশাকে বিপুল সংখ্যক গোয়েন্দা সংস্থা ভাঙ্গায় নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধবিয়ে নিয়ে পরিণীতির পথেই পা বাড়ালেন জাহ্নবী?
পরবর্তী নিবন্ধগোপনে মা হওয়ার গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী