মুকসুদপুরে ইউ,পি চেয়ারম্যান সাব্বির খানের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানব বন্ধন ও বিক্ষোভ

?

মুকসুদপুর গোপালগঞ্জ প্রতিনিধি
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও খান্দারপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাব্বির খান এবং খান্দারপাড়া ইউনিয়নে শেখ লিমন, ছাত্রলীগ নেতা শেখ সোহাগের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৮ অক্টোম্বর রবিবার বিকাল ৩টায় খান্দারপাড় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে খান্দারপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওশের আহম্মেদ মল্লিক বাদলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আমিনুল ইসলাম মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: রবিউল আলম সিকদার, সহ-সভাপতি শ্যামল কান্তি বোস,যুগ্ম সাধারন সম্পাদক এম,মহিউদ্দিন আহম্মেদ মুক্তি মুন্সী, বহুগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিতোষ সরকার,পশারগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মির,মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মহিউদ্দিন আহম্মেদ মিঠু শরীফ,খান্দারপাড় বাজার কমিটির সভাপতি নিজাম লস্কার প্রমূখ।

উল্লেখ্য মামলার বিবরনে জানা গেছে গত ৩০ সেপ্টেম্বর কেএম ফায়েকুজ্জামনের নেতৃত্বে একদল সন্রাসী বাহিনী উপজেলা আওয়ামীলীগে যুগ্ন সাধারণ সম্পাদক ও খান্দারপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাব্বির খান,লিমন শেখ ও ছাত্রলীগ নেতা সোহাগ শেখের উপর নির্মম ভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত ভাবে হামলা করে আহত করেছে।

বর্তমানে আহতরা উন্নত চিকিৎসার জন্য ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। প্রতিবাদ সভায় বক্তাগণ সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন

পূর্ববর্তী নিবন্ধসেই নবজাতকের বাবা বড় মনির নয় : ডিএনএ টেস্ট রিপোর্ট
পরবর্তী নিবন্ধকাকরাইলে এস এ পরিবহনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট