বিএনপি-জামায়াত শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী

জেলা প্রতিনিধি

বিএনপি-জামায়াত, সিভিল সোসাইটি (সুশীল সমাজ) সবাই বাংলাদেশের জনগণের বিরুদ্ধে, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

তিনি বলেছেন, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে।

বঙ্গবন্ধুকন্যা বাংলার মানুষকে যে কথা দিয়েছেন, যে স্বপ্ন দেখিয়েছেন, সেই স্বপ্ন পূরণ করেছেন। পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, কর্ণফুলী নদীর ওপর সেতু, আশ্রয়ণ প্রকল্প কিন্তু আমাদের চিন্তার বাইরে ছিল। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। তিনি তা করে দেখিয়েছেন।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের দেশ পরিচালনার কোনো পরিকল্পনা ছিলো না। তাদের ছিল লুটপাট ও আওয়ামী লীগকে ধ্বংস করার পরিকল্পনা।

তাদের জ্বালাও পোড়াও রাজনীতিকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে নেতাদের কাজ করার আহবান জানান তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু, কর্ণফুলি নদীর নিচ দিয়ে টানেল, রূপপুরে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ শত শত উন্নয়ন কর্মকাণ্ড করে সারা বিশ্বের কাছে শেখ হাসিনা প্রশংসিত। এসব দেখে বিএনপির সহ্য হচ্ছে না।

 

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তানে ঈদে মিলাদুন্নবীর মিছিলে বোমা হামলা, নিহত ৫২
পরবর্তী নিবন্ধভিসানীতিসহ সব অসম্মানের জন্য দায়ী বিএনপি: হানিফ