সিলেটে ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ ব্যবস্থাপক মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরের মিরাবাজারে বিরতি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে অগ্নিকাণ্ডে দগ্ধ প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক রুমেল সিদ্দিক (২৭) মারা গেছেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত রুমেল সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার কোরবানটিলা এলাকার বাসিন্দা। তিনি ওই পেট্রোল পাম্পের ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের চাচাতো ভাই আহমেদ শাহনুর জাগো নিউজকে জানান, বিরতি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ চারজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে রুমেল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারা গেছেন।

এরআগে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নগরের মিরাবাজারে বিরতি সিএনজি ফিলিং স্টেশনে কম্প্রেসার কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে ৯ জন দগ্ধ হন। এদের মধ্যে সাতজন ওই স্টেশনের কর্মচারী ও দুজন পথচারী।

ঘটনার পর আহতদের উদ্ধার করে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত থেকে বুধবার বিকেল পর্যন্ত হাসপাতালে দগ্ধদের চিকিৎসা চলে। পরে বুধবার দুপুরে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুমেল সোমবার সন্ধ্যায় মারা যান।

পূর্ববর্তী নিবন্ধসংসদে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন এমপিরা
পরবর্তী নিবন্ধলিবিয়ায় ঝড়-বন্যায় ২ হাজার মানুষের মৃত্যুর শঙ্কা