ইসি রাশেদা-মন্ত্রিপরিষদ সচিব হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক

শারীরিক অসুস্থতায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা। একই হাসপাতালে ভর্তি হয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন। ইসি রাশেদা ৪১২ নম্বর কেবিনে এবং মো. মাহবুব হোসেন বিএসএমএমইউ-এর কেবিন ব্লকের ৪১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিএসএমএমইউ সূত্রে এ তথ্য জানা যায়।

বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানায়, দুপুর ১২টায় হাসপাতালে নিয়ে আসা হয় নির্বাচন কমিশনার রাশেদা সুলতানাকে। তাকে ভর্তি করা হয়েছে বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৪১২ নম্বর কেবিনে।

এর আগে সকাল ১০টা ৫ মিনিটে শারীরিক অসুস্থাতাবোধ করায় বিএসএমএমইউতে নিয়ে আসা হয় মন্ত্রিপরিষদ সচিবকে। বিএসএমএমইউ-এর কেবিন ব্লকের ৪১১ নম্বর কেবিনে তিনি ভর্তি রয়েছেন।

মন্ত্রিপরিষদ সচিবের একান্ত সচিব কাজী শাহজাহান বলেন, স্যারের ডেঙ্গু হয়নি। জ্বর ও কাশি হওয়ায় আজ (বৃহস্পতিবার) সকালে স্যার হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদিকে নির্বাচন কমিশনের দায়িত্বশীল কর্মকর্তারা জানিয়েছেন, জ্বর নিয়ে মেডিসিন বিভাগে ভর্তি হয়েছেন ইসি রাশেদা সুলতানা।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ইসি রাশেদা জ্বর ও ঠান্ডাজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. আজাদের অধীন ভর্তি আছেন তিনি।

মন্ত্রিপরিষদ সচিবও জ্বর-ঠান্ডাজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. আরাফাতের অধীনে ভর্তি আছেন তিনি।

তারা দুজনই ডেঙ্গু আক্রান্ত হতে পারেন বলে ধারণা করছেন চিকিৎসকরা।

পূর্ববর্তী নিবন্ধসোনা চুরিতে যত বড় কর্মকর্তাই জড়িত থাকুক গ্রেফতার করা হবে: হারুন
পরবর্তী নিবন্ধনাটোর-৪ আসনের উপনির্বাচন ১১ অক্টোবর