বিয়ের জন্য বলিউডের প্রস্তাব ফিরিয়েছিলেন অঙ্কিতা

বিনোদন ডেস্ক : ছোট পর্দায় জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অনেকেই বড় পর্দায় এসেছেন। সেরকম সুযোগ ছিল বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের জন্যও। যখন তার কাছে সিনেমার প্রস্তাব আসে, সেসময় টেলি পর্দায় ভীষণ জনপ্রিয় তিনি। বলিউডে ক্যারিয়ার গড়ার চেয়ে বিয়ে করে সংসারী হতে চেয়েছিলেন অঙ্কিতা। তাই তো পরিচালকের মুখের ওপর ‘না’ বলে দিয়েছিলেন।

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন অঙ্কিতা। বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন। নিজের পেশার চাইতে প্রেমিকের পেশা তার কাছে গুরুত্ব পেত বেশি। কোনো দিন নিজের কথা ভাবেননি। কিন্তু শেষে সেই প্রেমিকই নিজের পেশার জন্য প্রেমিকাকে ছেড়ে চলে যান। নিমেষে ভেঙে যায় সেই সম্পর্ক।

এই ঘটনায় আত্মহত্যা করার চিন্তাও মাথায় আসত অভিনেত্রীর। সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন সঞ্জয় লীলা বানসালির কাছ থেকে ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে অভিনয় করার সুযোগ এসেছিল তার। অঙ্কিতার মনে পড়ে, পরিচালক তাকে ফোন করে বলেছিলেন, ‘বাজিরাও-তে অভিনয় করো। নাহলে পরে আফসোস হবে।’ কিন্তু এর উত্তরে অঙ্কিতা বলেছিলেন, ‘না স্যার, আমি বিয়ে করতে চাই।’ তারও আগে অঙ্কিতা প্রস্তাব পান ফারাহ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে। একই কারণে সেটাও ফিরিয়ে দেন তিনি।

অঙ্কিতা বলেন, ‘হয়তো সেই সময় সেই সিদ্ধান্ত ভুল ছিল। কিন্তু তা নিয়ে আমার কোনো আক্ষেপ নেই। সেসময় আমি ব্যক্তিগত ও পেশাগত জীবনকে আলাদা করতে পারতাম না।’

অবশ্য পরবর্তীতে বলিউড ক্যারিয়ারে মনোযোগী হয়েছেন অঙ্কিতা। কঙ্গনা রানাউতের ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তবে খুব একটা দাগ কাটতে পারেননি। এরপর ‘বাগি ৩’ ছবিতে দেখা যায় তাকে। বর্তমানে স্বামী ভিকি জৈনের সঙ্গে সুখে সংসার করছেন এ অভিনেত্রী।

 

পূর্ববর্তী নিবন্ধএক মেসিতেই হারল এমএলএস চ্যাম্পিয়নরা
পরবর্তী নিবন্ধকর্ণফুলী পানিবিদ্যুৎ কেন্দ্রে উৎপাদন বেড়েছে