শাবানার নামে প্রতারণা, পুলিশের কাছে অভিযোগ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শাবানা আজমি সেজে তার পরিচিতজনদের মেসেজ পাঠাচ্ছেন এক প্রতারক। কিছুদিন আগে এমনই তথ্য দেন এক টুইটার ব্যবহারকারী। এমন বিষয়টি নজরে এসেছে এ অভিনেত্রীর।

এ ঘটনার পরপরই তার আইনজীবী এরই মধ্যে অভিনেত্রীর নাম ভাঙিয়ে ‘ফিশিং’-এর নোটিশ জারি করেছেন। শুধু তা-ই নয়, এর অভিযোগ নিয়ে মুম্বাই পুলিশের শরণাপন্ন হয়েছেন শাবানা আজমি।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্ত-অনুরাগী ও বন্ধুবান্ধবদের সচেতন করে একটি স্ট্যাটাসও দিয়েছেন শাবানা আজমি। এতে তিনি লেখেন, আমার একাধিক কলিগ এবং বন্ধুকে আমার নাম করে মেসেজ পাঠানো হচ্ছে। এটা একটা ফিশিং অ্যাটেমপ্ট ছাড়া আর কিছুই নয়। যারা যারা এই মেসেজের উত্তর দিচ্ছেন, তাদের অ্যাপ স্টোর থেকে মেসেঞ্জারের জন্য কেনাকাটা করতে বলা হচ্ছে।

শাবানা আজমির টিমের পক্ষ থেকে থেকে বলা হয়, ‘শাবানাজির নাম করে কোনো কল বা মেসেজ এলে প্লিজ ধরবেন না। এটা সাইবার ক্রাইমের বিষয়। আমরা পুলিশের কাছে যাচ্ছি।’ পাশপাশি যে নম্বরগুলো থেকে মেসেজ যাচ্ছে সে রকম দুটি নম্বর প্রকাশ করা হয়েছে।

এ মুহূর্তে কাজের ক্ষেত্রে সময়টা ভালোই যাচ্ছে শাবানার। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা আলিয়া ভাটের ঠাকুমার চরিত্রে দেখা যায় তাকে। সিনেমায় তার ও ধর্মেন্দ্রের রসায়ন দর্শকদের নজর কেড়েছে। এছাড়াও সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ঘুমর’ সিনেমা রয়েছেন তিনি। এর মাঝে এক ঝামেলায় পড়লেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী শাবানা আজমি।

 

পূর্ববর্তী নিবন্ধ২৫ বছর আগের রেকর্ড ভাঙলো পাকিস্তান
পরবর্তী নিবন্ধবিদেশে কয়টি হলে মুক্তি পাচ্ছে ৮৩ কোটি টাকার বাংলাদেশি সিনেমা