ভারানের গোলে জয় দিয়ে মৌসুম শুরু ইউনাইটেডের

স্পোর্টস ডেস্ক : আক্রমণ-প্রতিআক্রমণে জমে ওঠে ম্যাচ। কিন্তু গোলমুখে গিয়ে নিজেদের হারিয়ে খুঁজেছেন দুই দলের ফরোয়ার্ডরাই।

উল্টো ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে এগিয়ে আসলেন ডিফেন্ডার রাফায়েল ভারানে। তার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে এরিক টেন হাগের দল।
ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম‍্যাচে ঘরের মাঠে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে ১-০ গোলে হারিয়েছে ইউনাইটেড। ওয়ান-বিসাকার ক্রস থেকে দারুণ হেডে একমাত্র গোলটি করেন ভারানে।

ওল্ড ট্র্যাফোর্ডে শুরু থেকে আক্রমণাত্মক খেলতে শুরু করে ইউনাইটেড। দ্বাদশ মিনিটেই এগিয়ে যেতে পারত তারা। কিন্তু মার্কাস র‌্যাশফোর্ডের সুন্দর শট ঠেকিয়ে দেন উলভারহ্যাম্পটন গোলরক্ষক। ২৭তম মিনিটে সুযোগ পায় উলভারহ্যাম্পটন। তবে ডি বক্সের কাছাকাছি দেওয়া মাথেউস কুইয়ার পাস থেকে নেওয়া পাবলো সারাবিয়ার শট পোস্ট ঘেঁষে বের হয়ে যায়।

বিরতির পর আক্রমণে ধার বাড়ায় উলভারহ্যাম্পটন। তবে গোল পাচ্ছিল না তারা। একই অবস্থা ইউনাইটেডের। তাদের গোল পেতে অপেক্ষা করতে হয়েছে ৭৬তম মিনিট পর্যন্ত। ওয়ান-বিসাকার বাড়ানো ক্রস থেকে চমৎকার হেডে লক্ষ্যভেদ করেন ভারানে। সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

 

পূর্ববর্তী নিবন্ধচমকের সব অভিযোগ মিথ্যা প্রমাণিত, ৪ দফা সাংগঠনিক শাস্তি
পরবর্তী নিবন্ধধানুশের সঙ্গে রোমান্স করবেন রাশমিকা