জাতীয় শোক দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের আলোচনা সভা ও দোয়া

নিউজ ডেস্ক:

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া ১৪ আগস্ট, সোমবার আইবিএফ’র হল রুমে অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডাঃ কাজী শহিদুল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন আইবিএফ-এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি’র ভাইস চেয়ারম্যান ডাঃ তানভীর আহমেদ, আইবিএফ সদস্য মো. কামরুল হাসান, প্রফেসর ড. মো. ফসিউল আলম, সৈয়দ আবু আসাদ, শওকত হোসেন, এফসিএ, ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি’র পরিচালক মোঃ জয়নাল আবেদীন, আইবিএফ সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি’র ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আইবিএফ-এর জেনারেল ম্যানেজার মো. ছালেহ ইকবাল, মোঃ আবুল কামাল ও মোঃ আব্দুস সামাদ, রেফারেন্স ল্যাবের সিনিয়র কনসাল্টেন্ট ও ডাইরেক্টর প্রফেসর ডাঃ তারেক আল নাসের এবং ট্রেনিং কো-অডিনেটর ডাঃ মোজাম্মেল হোসেন খান। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এছাড়া ইসলামী ব্যাংক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ইসলামী ব্যাংক স্কুল ও কলেজ, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, মেডিকেল কলেজ ও স্বাস্থ্যশিক্ষা প্রতিষ্ঠানসমূহ ইসলামী ব্যাংক হাসপাতাল ও ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহে ফ্রি মেডিকেল ক্যাম্প, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধডেঙ্গুতে ১৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৪৮০
পরবর্তী নিবন্ধবাংলাদেশের সঙ্গে দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে চায় যুক্তরাজ্য