এক পোস্ট থেকে আয় ১৪ কোটি, কোহলি বললেন ‘সত্য নয়’

স্পোর্টস ডেস্ক : ভারতীয়দের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি আয় বিরাট কোহলির। ভারতের সাবেক অধিনায়ক এক পোস্ট থেকেই আয় করেন ১৪ কোটি টাকা, শুক্রবার এক সংস্থার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে গণমাধ্যমে এসেছিল এমন খবর।

কিন্তু এবার কোহলি নিজেই জানালেন, এই খবর সত্য নয়। ভারতীয় ব্যাটিং সেনসেশন এক টুইটে লিখেছেন, ‘জীবনে আমি যা পেয়েছি সেটার জন্য কৃতজ্ঞ। কিন্তু সমাজমাধ্যম থেকে আমার আয়ের যে তথ্য উঠে এসেছে, সেটা সত্য নয়।’

 

ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে কোহলির বার্ষিক চুক্তি সাত কোটি টাকার। অর্থাৎ একটি পোস্ট করে বোর্ডের থেকে আয়ের দ্বিগুণ টাকা পান বলে জানা গিয়েছিল। সেটাই নাকচ করে দিলেন ৭৬টি আন্তর্জাতিক শতরানের মালিক।

এক সংস্থার থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ভারতীয়দের মধ্যে ইনস্টাগ্রাম থেকে সর্বাধিক আয় কোহলির। ওই সংস্থা জানিয়েছিল যে, সারা বিশ্বের নিরিখে এই তালিকায় শীর্ষে ক্রিশ্চিয়ানো রোনালদো। দ্বিতীয় স্থানে লিওনেল মেসি। ভারতীয়দের মধ্যে সবার ওপরে কোহলি। কিন্তু ভারতের সাবেক অধিনায়ক এই তথ্য উড়িয়ে দিয়েছেন।

কোহলির ভক্ত শুধু ভারতে নয়, রয়েছে পুরো বিশ্বেই। ১৫ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন তিনি। সম্প্রতি একটি সমীক্ষা প্রকাশিত হয়েছে যেখানে দেখা গিয়েছে, কোহলির সম্পত্তি এক হাজার কোটি টাকারও বেশি।

 

পূর্ববর্তী নিবন্ধরামপাল বিদ্যুৎকেন্দ্রের কয়লা নিয়ে মোংলায় ভিড়লো জাহাজ
পরবর্তী নিবন্ধডেঙ্গু প্রতিরোধে কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনা