অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হেরে এশিয়া সফর শেষ করলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক : সিউল ওয়ার্ল্ডকাপ স্টেডিয়ামে তিল ধারণের ঠাঁই নেই। প্রায় ৬৫ হাজার উপস্থিতি। তুমুল বৃষ্টি উপেক্ষা করে ট্রেবলজয়ী ম্যানসিটির খেলা দেখতে হাজির হয়েছিলো দক্ষিণ কোরিয়ানরা। পেপ গার্দিওলার দলের প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদ।

তবে, ম্যানসিটির জয় দেখতে যারা মাঠে হাজির হয়েছিলেন, তাদের জন্য একরাশ হতাশা। অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ২-১ গোলে হেরে যেতে হলো ম্যানসিটিকে। এই হার দিয়েই প্রাক মৌসুম প্রস্তুতি হিসেবে এশিয়া সফর শেষ করলেন পেপ গার্দিওলা অ্যান্ড কোং।

ম্যাচের প্রথমার্ধেই নয় শুধু প্রথম ১ ঘণ্টাও কোনো দল গোল করতে পারেনি। শেষ পর্যন্ত ৬৬তম মিনিটে মেমফিস ডিপাই প্রথম গোলের তালা খোলেন। তাও ম্যানসিটির। তার গোলে এগিয়ে যায় অ্যাটলেটিকো মাদ্রিদ। এরপর ৭৪তম মিনিটে অ্যাটলেটিকোর ব্যবধান দ্বিগুণ করেন ইয়ানিক ক্যারাসকো। পরিবর্তিত গোলরক্ষক স্টেফান ওরতেগাকে একেবারে নিচু করে নেয়া শটে পরাস্ত করেন ক্যারাসকো।

৮৫তম মিনিটে ম্যানসিটির হয়ে একটি গোল পরিশোধ করেন রুবেন দিয়াজ। দুর্দান্ত এক হেড নেন দিয়াজ। তবে, এরপর আর অ্যাটলেটিকোর জাল খুঁজে পায়নি ম্যানসিটি। সে সঙ্গে প্রাক মৌসুম প্রস্তুতিতে এই প্রথম হারের স্বাদ নিতে হলো সিটিজেনদের।

এর আগে জাপানে স্থানীয় ক্লাব ইয়োকাহামা এফ ম্যারিনোস এবং বায়ার্ন মিউনিখকে হারিয়েছিলো ম্যানসিটি। সিউল থেকে ম্যানসিটি ফিরে যাবে নিজেদের শহর ম্যানচেস্টারে এবং সেখানে কম্যুনিটি শিল্ড কাপের শিরোপার জন্য প্রস্তুতি নেবে। ৬ আগস্ট কম্যুনিটি শিল্ডের শিরোপা লড়াইয়ে তারা মাঠে নামবে আর্সেনালের বিপক্ষে।

 

পূর্ববর্তী নিবন্ধদেশে ফিরেছেন ১ লাখ ১০ হাজার ৫৯৫ হাজি
পরবর্তী নিবন্ধতমা মির্জা এখন গ্র্যাজুয়েট